‘যখন আসব বেশ ভালোভাবেই আসব’ (ভিডিও)

চিত্রনায়ক আরিফিন শুভর সময়টা বেশ ভালোই যাচ্ছে। সিনেমায় অভিনয়ের পাশাপাশি টিভি বিজ্ঞাপন, ফটোসেশন নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। ১০ই জুন কলকাতায় মুক্তি পেয়েছে তার নতুন ছবি ‘নিয়তি’। ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশ থেকে জাজ মাল্টিমিডিয়া ও ভারত থেকে এসকে মুভিজ। ছবিটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। শুভর বিপরীতে এতে অভিনয় করেছেন বাংলাদেশের নবাগত অভিনেত্রী জলি।

ছবিটি নিয়ে শুভ বলেন, এবারই প্রথম আমার ছবি প্রথমে মুক্তি পেয়েছে ভারতে। সেখানকার ৮৩টি প্রেক্ষাগৃহে ছবিটি বেশ ভালোই চলছে। ভারতের দর্শকরা আমাকে ও জলিকে গ্রহণ করেছেন বলে আমি ভীষণ আনন্দিত। এরইমধ্যে আমি ভারতে গিয়েছিলাম। আর কলকাতার রাস্তায় চারপাশে এ ছবির পোস্টারে আমাদের ছবি দেখে আমি বেশ অবাক হয়েছি। আমাদের দেশের সিনেমার এত বেশি প্রচার সারা কলকাতা শহরে এভাবে দেখতে পাব ভাবিনি। এটা দেখে আমি বেশ আনন্দিত।

ঈদের পর ঢাকায়ও মুক্তি পাবে ‘নিয়তি’। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। শুভ বর্তমানে নুসরাত ফারিয়ার সঙ্গে ‘প্রেমী ও প্রেমী’ নামে একটি ছবিতে অভিনয় করছেন। এ ছবিতে তার চরিত্রের নাম সীমান্ত। বান্দরবানে ছবিটির শুটিং শুরু হয়েছে। জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিটিও প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজ। রোমান্টিক এ ছবির বাইরে ঈদ উপলক্ষে অনেকদিন পর এবার একটি ফ্যাশন হাউজের ফটোসেশনে অংশ নিয়েছেন শুভ।

এ প্রসঙ্গে তিনি বলেন, অনেকেই জানেন না অভিনয়ের পাশাপাশি ফ্যাশন হাউজের ফটোসেশনে কাজ করতে আমি পছন্দ করি। এবার ঈদ উপলক্ষে ‘ইজি’ নামে একটি ফ্যাশন হাউজের ফটোসেশনে আমি অংশ নিয়েছি। এতে আলোকচিত্রী হিসেবে কাজ করেছেন চন্দন। দুবছর পর এমন ফ্যাশন হাউজের ফটোসেশনে কাজ করা হলো। বেশ ভালো লেগেছে কাজটি করে।

এছাড়া শুভ কিছুদিন আগে ‘ক্রিসেন্ট ফুটওয়্যার’ নামে একটি পণ্যের বিজ্ঞাপনে কাজ করেছেন। এফডিসিতে শুটিং শেষ করা এ বিজ্ঞাপনটির নির্দেশনা দিয়েছেন আরিয়ান শাহরিয়ার। আর তার সঙ্গে মডেল হিসেবে কাজ করেছেন বেনজীর ইশরাত আঁখি। বিজ্ঞাপনটি নিয়ে শুভ বলেন, বেশ ভিন্নধর্মী একটি কাজ হয়েছে। দর্শকরা দেখলেই বুঝতে পারবেন। তরুণ একজন নির্মাতা এটি বানিয়েছেন। এফডিসিতে সেট বানিয়ে এর কাজ করেছেন। খুব শিগগিরই এর প্রচার শুরু হবে। অনেকদিন পর টিভি বিজ্ঞাপনে কাজ করা হলো।

এদিকে শুভ দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবির কাজও শেষ করেছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। শুভকে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ছবিটিতে। এ প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশে শুটিং শেষে গত মাসে মালয়েশিয়ায় এ ছবির গানের কাজ শেষ করেছি। ছবিতে পুলিশের বোম স্কোয়াডের পোশাক পরে কাজ করতে হয়েছে আমাকে। অনেক ভারী এ পোশাক নিয়ে টানা দুমাস কাজ করেছি। ভিন্ন আঙ্গিকের এ ছবিটিও দর্শকরা শিগগিরই দেখতে পাবেন। কাজটি ভালো হয়েছে। 

সবকিছুর পরও এবারের ঈদে শুভ অভিনীত কোনো ছবি মুক্তি পাচ্ছে না। তাই এ বিষয় নিয়ে তার মন্তব্য জানতে চাইলে বলেন, গড্ডলিকা প্রবাহে গা ভাসিয়ে দেই না আমি। যখন আসব বেশ ভালোভাবেই আসব। ছবি দেখানোর ঠিকমতো সিনেমা হল নেই আমাদের। তারমধ্যেও ঈদে এত ছবি মুক্তি পাবে, তাহলে এখন এসে কি হবে আমার। সুদর্শন চেহারা, উচ্চতা ও অভিনয় সবকিছু মিলে দর্শকরা শুভকে সুপারস্টার শাকিব খানের জায়গায় দেখতে চান বলে অনেকের অভিমত।

এ বিষয়টি নিয়ে তার মন্তব্য জানতে চাইলে বলেন, কেউ কারো জায়গায় অন্য কাউকে দেখতে চায় না বলে আমি মনে করি। দর্শক নতুন কিছু চায়। যে এটা দিতে পারবে দর্শক তাকেই ভালোভাবে গ্রহণ করবে বলে আমার বিশ্বাস।


‘প্রফেশনাল যৌনকর্মী’ দিয়ে ছবি বানানো
শিল্পী নয়, এখন ‘প্রফেশনাল যৌনকর্মী’ দিয়ে ছবি বানানো হচ্ছে বলে
বিস্তারিত
সুইজারল্যান্ডে হানিমুনে মিথিলা
মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা আর জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি এখন
বিস্তারিত
মৌসুমীর বাসায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা
‘সব সময় বলি, মেহমানদারী করা খুব পছন্দ করি। মৌসুমীর আমন্ত্রণে
বিস্তারিত
মিথিলার বিয়ের পর এবার অপু
কলকাতার খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখার্জী ও বাংলাদেশি মডেল অভিনেত্রী রাফিয়াত
বিস্তারিত
‘ধন ধান্য পুষ্প ভরা’ গানে
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের পর্দা উঠছে। তবে এবারের
বিস্তারিত
দুই বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার
বিস্তারিত