তিন খানের প্রতি কৃতজ্ঞতা আনুশকার

হাতে গোনা কয়েকজন অভিনেত্রী রয়েছেন যাঁরা বলিউডের তিন খানের সঙ্গেই অভিনয়ের সুযোগ পেয়েছেন, তাঁদেরই মধ্যে একজন আনুশকা শর্মা। তাদের সঙ্গে কাজ করার সুযোগ পাওয়ায় তিন জনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।
২০০৮-এ ‘রব নে বানা দে জোড়ি’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ আনুশকা। সেই সিনেমায় তাঁর বিপরীতে ছিলেন শাহরুখ খান। এরপর ২০১৪-তে ‘পিকে’-তে আমির খানের সঙ্গে অভিনয় করেন আনুশকা। এবার সালমান খানের সঙ্গে কুস্তির কাহিনী অবলম্বনে নির্মিত ‘সুলতান’ সিনেমায় দেখা যাবে আনুশকাকে।  বলিউডের প্রধান তিন নায়কের সঙ্গেই স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত তিনি। আনুশকা বলেন, তিন খানের সঙ্গে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে। কারণ, ওই তিনজনের ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে সম্ভাব্য সমস্ত অভিজ্ঞতা রয়েছে। তাঁরা দু’দশকেরও বেশি সময় ইন্ডাস্ট্রিতে রয়েছেন। তাঁদের সঙ্গে কাজ করলে অনেক কিছু শেখা যায়।
তাঁর অনুরাগীর সংখ্যা খানদের হাত ধরেই বেড়েছে বলেও মন্তব্য করেছেন আনুশকা। কারণ, তাঁদের সঙ্গে কাজ করার সুবাদেই অনেক বেশি মানুষের কাছে পৌঁছে যাওয়ার সুযোগ পেয়েছেন তিনি। এজন্য শাহরুখ, আমির ও সালমানের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন আনুশকা।
২৮ বছরের অভিনেত্রী বলেছেন, বলিউডের প্রথমসারির অভিনেতাদের সঙ্গে অভিনয়ের সুযোগ পেলেও সহ-অভিনেতা বাছাইয়ের বিষয়টি তাঁর ভাবনায় কখনও আসেনি। তাঁর কাছে চিত্রনাট্য ও পরিচালকই অগ্রাধিকারের বিষয়।
আগামী সিনেমা ‘সুলতান’-এ হরিয়ানার এক কুস্তিগীরের ভূমিকায় দেখা যাবে আনুশকাকে। এই ছবিতে সালমানের বিপরীতে কাকে দেখা যাবে, তা নিয়ে বিস্তর জল্পনা হয়েছিল। শেষপর্যন্ত আনুশকাকে বেছে নেওয়া হয়। যদিও এ ব্যাপারে কোনও জল্পনা হয়েছিল কিনা, তা জানা নেই বলে মন্তব্য করেছেন তিনি। আনুশকা বলেছেন, পরিচালক আদিত্য চোপড়া তাঁকে ফোন করে জানতে চান, তিনি এই ছবিতে কাজ করতে আগ্রহী কিনা। চিত্রনাট্য শোনার পর রাজি হন তিনি।সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

 


৩০০ মেয়ের মধ্যে রামু স্যার
জনপ্রিয় ওয়েব সিরিজ ‘চরিত্রহীন’-এ অভিনয়ের মাধ্যমে দারুণ প্রশংসা কুড়িয়েছেন নয়না
বিস্তারিত
শাহরুখ পুত্রকে একাধিক তরুণীর বিয়ের
শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। ‘লায়ন কিং’ ছবিতে বাবা
বিস্তারিত
মধ্যরাতে রণবীরের বাড়ি থেকে বের
মধরাতে বয়ফ্রেন্ড রণবীরের বাড়ি থেকে বের হওয়ার সময় পাপরাজ্জির ক্যামেরাবন্দী
বিস্তারিত
বিমান ছিনতাই মামলা: নায়িকা শিমলাকে
চট্টগ্রামে বিমান ছিনতাই চেষ্টার ঘটনায় নায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ করেছে কাউন্টার
বিস্তারিত
মান্নার স্মৃতিচারণ করে যা বললেন
চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি, ১০ সেপ্টেম্বর খুলনার শিববাড়িতে জন্মগ্রহণ করেন।
বিস্তারিত
শাকিব ছাড়া অন্য কেউ তো
বাংলা চলচ্চিত্রের শক্তিমান খল অভিনেতা মিশা সওদাগর। বর্তমানে শাকিব খান
বিস্তারিত