তিন খানের প্রতি কৃতজ্ঞতা আনুশকার

হাতে গোনা কয়েকজন অভিনেত্রী রয়েছেন যাঁরা বলিউডের তিন খানের সঙ্গেই অভিনয়ের সুযোগ পেয়েছেন, তাঁদেরই মধ্যে একজন আনুশকা শর্মা। তাদের সঙ্গে কাজ করার সুযোগ পাওয়ায় তিন জনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।
২০০৮-এ ‘রব নে বানা দে জোড়ি’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ আনুশকা। সেই সিনেমায় তাঁর বিপরীতে ছিলেন শাহরুখ খান। এরপর ২০১৪-তে ‘পিকে’-তে আমির খানের সঙ্গে অভিনয় করেন আনুশকা। এবার সালমান খানের সঙ্গে কুস্তির কাহিনী অবলম্বনে নির্মিত ‘সুলতান’ সিনেমায় দেখা যাবে আনুশকাকে।  বলিউডের প্রধান তিন নায়কের সঙ্গেই স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত তিনি। আনুশকা বলেন, তিন খানের সঙ্গে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে। কারণ, ওই তিনজনের ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে সম্ভাব্য সমস্ত অভিজ্ঞতা রয়েছে। তাঁরা দু’দশকেরও বেশি সময় ইন্ডাস্ট্রিতে রয়েছেন। তাঁদের সঙ্গে কাজ করলে অনেক কিছু শেখা যায়।
তাঁর অনুরাগীর সংখ্যা খানদের হাত ধরেই বেড়েছে বলেও মন্তব্য করেছেন আনুশকা। কারণ, তাঁদের সঙ্গে কাজ করার সুবাদেই অনেক বেশি মানুষের কাছে পৌঁছে যাওয়ার সুযোগ পেয়েছেন তিনি। এজন্য শাহরুখ, আমির ও সালমানের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন আনুশকা।
২৮ বছরের অভিনেত্রী বলেছেন, বলিউডের প্রথমসারির অভিনেতাদের সঙ্গে অভিনয়ের সুযোগ পেলেও সহ-অভিনেতা বাছাইয়ের বিষয়টি তাঁর ভাবনায় কখনও আসেনি। তাঁর কাছে চিত্রনাট্য ও পরিচালকই অগ্রাধিকারের বিষয়।
আগামী সিনেমা ‘সুলতান’-এ হরিয়ানার এক কুস্তিগীরের ভূমিকায় দেখা যাবে আনুশকাকে। এই ছবিতে সালমানের বিপরীতে কাকে দেখা যাবে, তা নিয়ে বিস্তর জল্পনা হয়েছিল। শেষপর্যন্ত আনুশকাকে বেছে নেওয়া হয়। যদিও এ ব্যাপারে কোনও জল্পনা হয়েছিল কিনা, তা জানা নেই বলে মন্তব্য করেছেন তিনি। আনুশকা বলেছেন, পরিচালক আদিত্য চোপড়া তাঁকে ফোন করে জানতে চান, তিনি এই ছবিতে কাজ করতে আগ্রহী কিনা। চিত্রনাট্য শোনার পর রাজি হন তিনি।সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

 


‘প্রফেশনাল যৌনকর্মী’ দিয়ে ছবি বানানো
শিল্পী নয়, এখন ‘প্রফেশনাল যৌনকর্মী’ দিয়ে ছবি বানানো হচ্ছে বলে
বিস্তারিত
সুইজারল্যান্ডে হানিমুনে মিথিলা
মডেল-অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা আর জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি এখন
বিস্তারিত
মৌসুমীর বাসায় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা
‘সব সময় বলি, মেহমানদারী করা খুব পছন্দ করি। মৌসুমীর আমন্ত্রণে
বিস্তারিত
মিথিলার বিয়ের পর এবার অপু
কলকাতার খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখার্জী ও বাংলাদেশি মডেল অভিনেত্রী রাফিয়াত
বিস্তারিত
‘ধন ধান্য পুষ্প ভরা’ গানে
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের পর্দা উঠছে। তবে এবারের
বিস্তারিত
দুই বছরের জাতীয় চলচ্চিত্র পুরস্কার
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার
বিস্তারিত