logo
প্রকাশ: ০৮:২৯:২১ PM, সোমবার, সেপ্টেম্বর ৫, ২০১৬
ফোবানার নতুন চেয়ারম্যান আজাদুল হক
অনলাইন ডেস্ক

ফোবানার এক্সিকিউটিভ কমিটির নতুন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আজাদুল হক। ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলমগীর। এক্সিকিউটিভ সেক্রেটারি হয়েছেন এম মাওলা দিলু। এছাড়া জয়েন্ট এক্সিকিউটিভ সেক্রেটারি হয়েছেন জাকারিয়া চৌধুরী, ট্রেজারার পদে নির্বাচিত হয়েছেন শাহ হালিম। ওয়াশিংটনে অনুষ্ঠিত ফোবানা সম্মেলনের শেষ দিনে রবিবার অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ২৫ সদস্যের নতুন এই এক্সিকিউটিভ কমিটি গঠিত হয়েছে। উক্ত কমিটি আগামী এক বছর ফোবানা পরিচালনা করবেন।

ফোবানার নতুন কমিটিতে আউটস্ট্যান্ডিং মেম্বার হয়েছেন নাহিদ চৌধুরী মামুন, এ টি এম আলম, নুরুল আমিন নুরু, জসিম উদ্দিন, আতিকুর রহমান, রেহান রেজা ও ড. আহসান চৌধুরী হিরু। এছাড়া এক্সিকিউটিভ মেম্বার অর্গানাইজেশন হিসেবে নির্বাচিত হয়েছে বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ ফ্লোরিডা, বাংলাদেশি আমেরিকান অ্যাসোসিয়েশন অফ জর্জিয়া, বাংলাদেশি অ্যাসোসিয়েশন অফ হিউস্টন, মিড কন্টিনেন্ট বাংলাদেশ অ্যাসোসিয়েশন, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ আমেরিকা, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ নিউজার্সি, বাংলাদেশ কমিউনিটি অফ লসএঞ্জেলস, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ জর্জিয়া, বাংলাদেশ এক্সপাট্রিয়েট সোসাইটি অফ টেক্সাস, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ নর্থ টেক্সাস, ড্রামা সার্কেল এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ মন্ট্রিল।

ফোবানার আগামী বছরের সম্মেলন ২০১৭ অনুষ্ঠিত হবে ফ্লোরিডায়। ২০১৮ ফোবানা হবে আটলান্টায়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]