logo
প্রকাশ: ১২:৪৭:৪৬ PM, বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬
যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী আজ
অনলাইন ডেস্ক

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অন্যতম অঙ্গ সংগঠন জাতীয়তাবাদী যুবদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ৩৭ বছর আগে এই দিনে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান বিএনপির সহযোগী সংঘঠন হিসেবে এই সংগঠনটিকে প্রতিষ্ঠা করেন।প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বৃহস্পতিবার দেশব্যাপী বিভিন্ন কর্মসূচি নিয়েছে সংগঠনটির নেতা-কর্মীরা।

কেন্দ্রীয়ভাবে যুবদলের নেতা-কর্মীরা বৃহস্পতিবার বিকেল ৩টায় রাজধানীর শেরে বাংলা নগরে প্রয়াত জিয়াউর রহমানের সমাধিতে  পুস্পস্তবক অর্পণ করবেন।

এতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায় উপস্থিত থাকবেন।

 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]