logo
প্রকাশ: ০৬:২৩:১১ PM, রবিবার, নভেম্বর ৬, ২০১৬
‘দেশের পরিস্থিতি ঘোলাটে করতেই মন্দিরে হামলা’
অনলাইন ডেস্ক

দেশের পরিস্থিতি ঘোলাটে করতেই নারিসনগরসহ দেশের বিভিন্ন স্থানে মন্দিরে মন্দিরে হামলা ও প্রতিমা ভাঙচুর করা হচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

রোববার দুপুরে ধানমন্ডিতে দলীয় সভানেত্রীর কার্যালয়ে ১৪ দলে বৈঠক শেষে ব্রিফিংয়ে এ মন্তব্য করেন তিনি। বলেন, সরকার যখন জঙ্গিবাদ নির্মূলে সক্ষম হয়েছে তখন এ ধরনের ঘটনা ঘটিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে একটিহল। এসব ঘটনার  সাথে স্বাধীনতা বিরোধী শক্তিরা জড়িত বলেও অভিযোগ করেন নাসিম।

ঘটনার তদন্তে আওয়ামী লীগের সভাপতিমন্ডীর সদস্য আব্দুর রাজ্জাকের নেতৃত্বে ১৪ দলের একটি প্রতিনিধি দল আগামীকাল ঘটনাস্থ পরিদর্শে যাবে বলেও জানানো হয়। এ ধরনের ঘটনায় হিন্দু সম্প্রদায়ের মানুষের ভয় পাওয়ার কিছুনেই বলেও জানান মোহাম্মদ নাসিম।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]