logo
প্রকাশ: ০৬:৫৩:৪৭ PM, মঙ্গলবার, জানুয়ারী ১০, ২০১৭
জোবাইদা রহমানের মামলার রায় যে কোনো দিন
অনলাইন ডেস্ক

বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী জোবাইদা রহমানের সম্পদের তথ‌্য গোপন সংক্রান্ত দুর্নীতির মামলা বাতিলের রায় যেকোনো দিন করবে হাইকোর্ট।আজ মঙ্গলবার শুনানি শেষে বিচারপতি ওবায়দুল হাসান ও কৃষ্ণা দেব নাথের হাইকোর্ট বেঞ্চ এই মামলাটি রায়ের জন‌্য অপেক্ষামাণ রেখেছে।

আদালতে দুর্নীতি দমন কমিশনের পক্ষে শুনানি করেন আইনজীবী খুরশীদ আলম খান। জোবাইদা রহমানের পক্ষে ছিলেন সাবেক অ‌্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী এবং তার সঙ্গে ছিলেন কায়সার কামাল ও রাগীব রউফ।

ঘোষিত আয়ের বাইরে চার কোটি ৮১ লাখ ৫৩ হাজার ৫৬১ টাকার মালিক হওয়া ও সম্পদের তথ্য গোপনের অভিযোগে ২০০৭ সালের ২৬ সেপ্টেম্বর রাজধানীর কাফরুল থানায় এ মামলা দায়ের করে দুদক।

মামলায় তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমান ও শাশুড়ি ইকবাল মান্দ বানুকে আসামি করা হয়। ২০০৮ সালের ৩১ মার্চ এ মামলায় অভিযোগপত্র দেয় দুর্নীতি দমন কমিশন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]