logo
প্রকাশ: ০১:৪২:৫০ PM, বুধবার, জানুয়ারী ১১, ২০১৭
‘সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান কেড়ে নেওয়া হবে’
অনলাইন ডেস্ক

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সমাবেশের জন্য আর আবেদন নয়, ভবিষ্যতে সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান কেড়ে নেওয়া হবে।
আজ বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি বলেন, ৫০টি হাতি নিয়ে এরশাদ সমাবেশ করতে পারেন, তিন থেকে চারঘণ্টা রাস্তা বন্ধ করে বক্তৃতা দিতে পারেন প্রধানমন্ত্রী, অথচ বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়া হয় না। আমরা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার জন্য পুলিশের কাছে বার বার আবেদন করেছি আমাদেরকে দেয়া হয়নি। তাই ভবিষ্যতে সমাবেশ করার জন্য বিএনপি পুলিশের অনুমতির অপেক্ষা করবে না, কেড়ে নেয়া হবে।
৫ জানুয়ারির নির্বাচন জনগণ মানে না উল্লেখ করে তিনি বলেন, এ নির্বাচন কুকুর-বেড়ালের নির্বাচন। এ নির্বাচন অবাধ ছিল না।
বরিশালে মহানগর বিএনপির কার্যালয়ে গণতন্ত্র দিবস উপলক্ষে কর্মসূচি পালনকালে মহিলা দলের নেত্রীদের উপর হামলার প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল।
মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি নুরজাহান ইয়াসমিনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, ছাত্রনেত্রী ডলি খান, অ্যাডভোকেট পাপড়ি প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]