logo
প্রকাশ: ১১:০৯:৩৭ AM, সোমবার, মার্চ ১৪, ২০১৬
রাজধানীতে দম্পতি মেলা
অনলাইন ডেস্ক

আগামী মঙ্গলবার দম্পতি দিবস। দিবসটি উদযাপন উপলক্ষে 'দম্পতি সোসাইটি'র আয়োজনে বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা প্লাজায় চলছে দম্পতি মেলা।
শুক্রবার বিকেলে ৫ দিনব্যাপী এই মেলার উদ্বোধন করেন কিংবদন্তি অভিনেতা নায়ক রাজ রাজ্জাক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইস্কয়ার প্লাস্টিক লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার শরিফুর পারভেজ ভূঞা। আরও উপস্থিত ছিলেন দম্পতি সোসাইটির সভাপতি আরজুমান্দ আরা বকুল, সোসাইটির সহ-সভাপতি রেজাউল করিম হিটলু ও কোষাধ্যক্ষ রহীম সরওয়ার।
আয়োজনের মধ্যে আরও রয়েছে অতিথি দম্পতিদের দাম্পত্য জীবনের অভিজ্ঞতা নিয়ে আলোচনা, মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, উপস্থিত দম্পতিদের মধ্যে কুইজ প্রতিযোগিতা, বিবাহের ফটোসেশন ইত্যাদি।
দম্পতি মেলা শেষ হবে ১৫ মার্চ। প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৯টা পযর্ন্ত চলবে এই মেলা।

 

 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]