logo
প্রকাশ: ১২:৩২:৩৩ AM, রবিবার, জানুয়ারী ২৯, ২০১৭
ইবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা শুরু
তারুণ্য প্রতিবেদক

ইসলামী বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা-২০১৬ শুরু হয়েছে। সোমবার বেলা সাড়ে ১০টায় এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।
ইসলামী বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান কেন্দ্রীয় মিলনায়তনে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হারুন উর রশিদ আশকারী এ প্রতিযোগিতার উদ্বোধন করেন। এতে দেশের ১৪টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করেছে।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির মডারেটর অধ্যাপক ড. মামুনুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রোভিসি অধ্যাপক ড. শাহিনুর রহমান এবং ট্রেজারার অধ্যাপক ড. সেলিম তোহা প্রমুখ।
মঙ্গলবার বাংলা ও ইংরেজি ভাষায় অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় প্রতিযোগিতা শেষ হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান ড. মিজানুর রহমান।
এ বছর বিতর্ক প্রতিযোগিতায় ইসলামী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়সহ মোট ১৪টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করেছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]