logo
প্রকাশ: ১২:০৯:০৮ PM, মঙ্গলবার, মার্চ ১৫, ২০১৬
জমজমাট আয়োজনে দুই কুকুরের বিয়ে (ভিডিও)
অনলাইন ডেস্ক

জমজমাট আয়োজনে শুভ পরিনয় হল দুই সারমেয়র। দুজনের নামের বেশ বাহার। একটির নাম শাগুন, অপরটির নাম শাগুনিয়ার। চমক জাগানো এই ঘটনা ভারতের উত্তরপ্রদেশের। খবর এবিপিআনন্দর।
খবরে বলা হয়, ওই রাজ্যের কৌশাম্বির পাওয়ারা নামক গ্রামে আলোচিত দুই কুকুরের বিয়ে নিয়ে রীতিমতো হুলস্থুল কাণ্ড ঘটে। বর বসন্ত ত্রিপাঠির পরিবারের ও কনে জঙ্ঘ বাহাদুরের পরিবারের। বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা প্রায় ৫০০০। সব মিলিয়ে বিয়েবাড়ি জমজমাট।
নাচ, গান, ডিজে-র পাশাপাশি ভুঁড়ি-ভোজ সবই ছিল সেখানে।পুরো হিন্দু রীতি মেনে বিয়ে হয়েছে কুকুর দুটির। হয়েছে মালা বদল, সাত-পাক। বিয়ের আচার অনুষ্ঠান শেষে চোখের জলে কনেকে বিদায় দিল পরিবার। চোখের জল ধরে রাখতে পারেননি জঙ্ঘ বাহাদুর স্বয়ং।
নিমন্ত্রিতরাও দু’হাত ভরে আর্শীবাদ করে গেলেন নবদম্পতিকে। মনে করা হচ্ছে, এর আগে সম্ভবত এত বড় করে কুকুরদের বিয়ের অনুষ্ঠান হয়নি এদেশে।
দেখুন শাগুন ও শাগুনিয়ার বিয়ের ভিডিও:

 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]