logo
প্রকাশ: ১২:৫৬:৩৬ PM, বুধবার, ফেব্রুয়ারী ৩, ২০১৬
পরকীয়ায় অ্যাপস
অনলাইন ডেস্ক

রাত ১২টার পর ফোন ব্যস্ত থাকলে চট করে লোকে ভেবে নেয় আপনি নিশ্চয়ই কারো সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েছেন। ওই সময়টায় পরকীয়া তো দূরের কথা বন্ধুদের সঙ্গে বা জরুরি কোনো ফোনে কথা বলাও মুশকিল। এই সমস্যার সমাধানে এবার আসছে মোবাইল অ্যাপস।
এই অ্যাপসের সাহায্যে একই স্মার্টফোনে এক সঙ্গে পাঁচটি নম্বর ব্যবহার করা যাবে। কয়েক বছর আগে পে অ্যাজ ইউ গো সিম কার্ডের সাহায্যে ফ্লার্ট করা অনেক সহজ ছিল। আর এবার এলো সুইচ অ্যাপ। আইফোন ও অ্যান্ড্রয়েড ফোনে ফ্রি ডাউনলোড করা যাবে সুইচ।
সুইচ অ্যাপের কো ফাউন্ডার ও সিইও ক্রিস মাইকেল জানান, এই অ্যাপ লঞ্চ করার সময় পরকীয়া, ফ্লার্টিং-এর কথা মাথায় রাখা হয়েছিল। এর সাহায্যে কল বা টেক্সট করার সময় পাঁচটা নম্বরের থেকে একটা বিশেষ নম্বর বেছে নেওয়া যাবে”। তিনি আরও বলেন, “অনলাইন ডেটিং-এও দারুণ সাহায্য করবে সুইচ অ্যাপ। এর সাহায্য অনলাইন অ্যাক্টিভিটির ক্ষেত্রে ব্যক্তিগত নম্বর গোপন রেখে অন্য নম্বর ব্যবহার করা যাবে। ফলে একাধিক বিজনেস চালিয়ে নিয়ে যেতেও কাজে আসবে সুইচ”।

 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]