logo
প্রকাশ: ০৫:৩৪:০২ PM, শনিবার, ফেব্রুয়ারী ১৮, ২০১৭
'প্রিয়তম বলছি তোমায়' গ্রন্থের পাঠ উন্মোচন
অনলাইন ডেস্ক

কবি বনানী বিশ্বাসের প্রথম কাব্যগ্রন্থ 'প্রিয়তম বলছি তোমায়’ এর পাঠ উন্মোচন হয়েছে।গতকাল শুক্রবার বিকাল চারটায় অমর একুশে গ্রন্থমেলার সোহরাওয়ার্দী উদ্যানের পাঠসূত্র এর স্টলের সামনে এ পাঠ উন্মোচন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পাঠ উন্মোচন করেন কবি অসীম সাহা। 

তিনি বলেন, বনানী বিশ্বাস প্রশাসনিক কর্মের সঙ্গে সম্পৃক্ত থেকেও যে কবিতার মতো আবেগময় জীবন ধারণ করেছেন; এটা তরুণদের জন্য অন্যতম দৃষ্টান্ত। কবিতা অনেকেই লেখেন তবে মূলধারার কবি হাতে গোনা কয়েকজন হয়। বনানী বিশ্বাস তেমনই একজন।কবি অরবিন্দ চক্রবর্তীর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি পরিতোষ হালদার। 

আরো উপস্থিত ছিলেন, সাদী এজাজ, আরিফা জিউলি, সুবর্ণা গোস্বামী, মিজানুর রহমান স্বপন প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধায়নে ছিলেন কবি মিঠুন রাকসাম।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]