logo
প্রকাশ: ১২:১৭:০৯ PM, বৃহস্পতিবার, মার্চ ১৭, ২০১৬
স্কাইপে কথা বলতে বলতে উপস্থাপিকার আত্মহত্যা
অনলাইন ডেস্ক

স্কাইপে প্রেমিকের সঙ্গে ভিডিও চ্যাট করতে করতে আত্মহত্যা করেছেন ভারতের এক অনুষ্ঠান উপস্থাপিকা। গতকাল বুধবার তেলেঙ্গানা রাজ্যের হায়দরাবাদের সেকেন্দারাবাদ এলাকার সিন্ধি কলোনির পিজি হোস্টেল থেকে কে. নিরোশা নামের ওই উপস্থাপিকার লাশ উদ্ধার করে পুলিশ।
ভারতীয় সংবাদ মাধ্যম ডেকান ক্রনিকল জানিয়েছে, ২৩ বছর বয়সী তরুণী নিরোশা তেলেগু ভাষার সংগীত চ্যানেল জেমিনি মিউজিক টিভিতে উপস্থাপিকা হিসেবে কাজ করতেন।
পুলিশ জানিয়েছে, আত্মহত্যার সময় স্কাইপ ব্যবহার করে নিজের কানাডাপ্রবাসী প্রেমিক ঋত্বিকের সঙ্গে কথা বলছিলেন নিরোশা। কথা বলার একপর্যায়ে দুজনের মধ্যে ঝগড়া শুরু হয়। এতে ক্ষিপ্ত হয়ে নিরোশা আত্মহত্যার হুমকি দেন। এর পরই তিনি ঘরের সিলিং ফ্যানের সঙ্গে নিজের ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। আত্মহত্যার সময়ও স্কাইপ চালু ছিল।
কানাডায় বসে নিরোশাকে আত্মহত্যায় বাধা দিতে পারছিলেন না ঋত্বিক। দ্রুত তিনি নিরোশার আত্মীস্বজনদের ফোন করে সাহায্য চান। পরে সেই আত্মীয়দের একজনই মাঝরাতে পুলিশকে ফোন করে সাহায্য চান। দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পিজি হোস্টেলে নিরোশার ঘর থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।
নিরোশার বাবা মা ছিত্তোর জেলার সোমালা মান্ডালে বসবাস করেন। ঋত্বিকের সঙ্গে ভিডিও চ্যাট শুরুর আগে মা-বাবার সঙ্গে টেলিফোনে কথা বলেন নিরোশা। সেটিই ছিল নিজের পরিবারের সঙ্গে তাঁর শেষ যোগাযোগ।
নিরোশার আত্মহত্যার ঘটনায় ইন্ডিয়ান ক্রিমিনাল অ্যাক্টের ১৭৪ ধারায় একটি মামলা দায়ের করেছে পুলিশ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]