logo
প্রকাশ: ১১:৩১:৩১ AM, শুক্রবার, মার্চ ২৫, ২০১৬
যে উপাদান ব্যবহারে নতুন চুল গজাবে!
অনলাইন ডেস্ক

মাথায় নতুন চুল গজাতে আমরা কত কিছুই ব্যবহার করি! অনেক সময়ই কিন্তু আদতে কোনো লাভ হয় না। অথচ প্রাকৃতিক কিছু উপাদান রয়েছে, যেগুলো আসলেই নতুন চুল গজানোয় ভালো ভূমিকা রাখতে পারে। মেটা গার্লি ওয়েবসাইটের এই পরামর্শগুলো একবার দেখে নিতে পারেন।
যা যা লাগবে
ক্যাস্টর অয়েল দুই টেবিল চামচ
ডিমের কুসুম একটি
মধু এক টেবিল চামচ

যেভাবে ব্যবহার করবেন
প্রথমে একটি প্যানে ক্যাস্টর অয়েল, ডিমের কুসুম ও মধু একসঙ্গে মিশিয়ে অল্প আঁচে গরম করুন। এবার এই প্যাক ঠান্ডা করে মাথায় হালকা করে ম্যাসাজ করুন। পুরো চুলে এই প্যাক লাগিয়ে একটি শাওয়ার ক্যাপ দিয়ে ঢেকে তিন ঘণ্টা অপেক্ষা করুন। এরপর পানি দিয়ে ভালো করে চুল ধুয়ে ফেলুন। শ্যাম্পু করার প্রয়োজন নেই। ভালো ফল পেতে টানা দুই মাস সপ্তাহে অন্তত দুবার এই প্যাক মাথায় লাগান। দেখবেন, আপনার মাথায় অনেক দ্রুত নতুন চুল গজাবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]