logo
প্রকাশ: ০১:৩১:৩৫ PM, শনিবার, জানুয়ারী ২, ২০১৬
৮০তম জন্মদিনে `সৈয়দ হক জয়ন্তী'
অনলাইন রিপোর্ট

সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের ৮০তম জন্মদিন আগামী ২৭ ডিসেম্বর রোববার। এ উপলক্ষে তাঁর জীবন ও কর্ম নিয়ে ‘সৈয়দ হক জয়ন্তী’ নামে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।  

সৈয়দ হক জয়ন্তী উদযাপন পরিষদ জানায়, আগামী ২৭ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনে এ অনুষ্ঠান হবে। সৈয়দ হক জয়ন্তী অনুষ্ঠানে আলোচনায় অংশ নেবেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর এম, নাট্যজন রামেন্দু মজুমদার, সৈয়দ হাসান ইমাম, মামুনুর রশীদ, নাসির উদ্দীন ইউসুফ, গোলাম কুদ্দুছ, লিয়াকত আলী লাকী, ড. মোহাম্মদ সামাদ প্রমুখ।

এতে স্বাগত বক্তব্য দেবেন সৈয়দ হক জয়ন্তী উদ্যাপন পরিষদের সদস্য সচিব আকতারুজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন পরিষদের আহ্বায়ক নাট্যজন আতাউর রহমান।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]