logo
প্রকাশ: ০১:৫১:১৩ PM, বুধবার, আগস্ট ২, ২০১৭
হানিমুনে স্বামীর মাথায় পিস্তল ঠেকিয়ে হত্যার চেষ্টা!
অনলাইন ডেস্ক

নববধূ এখনও বিয়ের পোশাকে। গিয়েছিলেন হানিমুনে। আর সেখানেই নাকি এমন কাণ্ড! স্বামীর মাথায় পিস্তল ঠেকিয়ে হত্যার চেষ্টা। ভাগ্যিস মদ্যপ নববধূ পিস্তলে গুলি ভরতে ভুলে গিয়েছিলেন।

হানিমুনে গিয়ে স্বামীকে হত্যাচেষ্টার অভিযোগে যুক্তরাষ্ট্রের টেনেসিতে এক নববধূকে আটক করেছে পুলিশ। খবর: বিবিসি বাংলা

পুলিশের অভিযোগ, ওই নববধূ বিয়ের অনুষ্ঠান শেষ হতে না হতেই স্বামীর মাথায় পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দেন। ২৫ বছর বয়সী কেট এলিজাবেথ প্রিচার্ড যখন আটক হন, তখনও তিনি বিয়ের পোশাক পরিহিত ছিলেন।

অভিযোগ থেকে জানা গেছে, এলিজাবেথ একটি নাইন এমএম পিস্তল তার স্বামীর মাথায় ঠেকান এবং ট্রিগার চাপেন। তবে ভাগ্য সহায় ছিল যে পিস্তলে তখন কোনো গুলি ছিল না।

অবশ্য পরে আবার ওই নববধূ পিস্তলে গুলি ভরেন এবং ফাঁকা গুলি ছুঁড়লে উপস্থিত লোকজন ভয়ে পালাতে থাকেন।

প্রত্যক্ষদর্শীদের অনেকের অভিযোগ, নবদম্পতি মদ্যপান করছিল এবং মোটেলের বাইরে নিজেদের মধ্যে ঝগড়া করছিল।

পুলিশ কর্মকর্তারা তাদের দুজনের বিরুদ্ধেই কর্তৃপক্ষের সঙ্গে অসহযোগিতার অভিযোগ এনেছেন। একজন কর্মকর্তা বলেন, ‘নববধূ বিয়ের পোশাকের মধ্যে লুকিয়ে রাখা পিস্তল বের করে তার স্বামীর মাথায় ঠেকান।’

পরে পুলিশ নববধূর স্বামীকে বলেন, ‘তোমাদের হানিমুন শেষ।’ নববধূকে জেলে নেয়া হয় বলেও নিশ্চিত করেছে পুলিশ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]