logo
প্রকাশ: ০১:০৬:৩৫ PM, মঙ্গলবার, আগস্ট ৮, ২০১৭
এবার সুস্বাদু বার্গার মিলবে ফুডপান্ডায়
নিজস্ব প্রতিবেদক

সব রেস্তোরাঁর বার্গার দেখতে একই রকম হলেও ভিন্ন ভিন্ন রন্ধন পদ্ধতির কারণে স্বাদে রয়েছে বৈচিত্র্য। একজনের পক্ষে বার্গারের জন্য বিখ্যাত সব রেস্তোরাঁয় যাওয়া অনেক সময় সম্ভব হয়ে উঠে না। বার্গারপ্রেমিদের এ চাহিদা মেটাতে ফুডপান্ডা নিয়ে এসেছে দারুণ সুযোগ। ঢাকার বিখ্যাত সব রেস্তোরাঁর বার্গার এখন থেকে পাওয়া যাবে ফুডপান্ডায়।

গ্রাহকরা এখন থেকে ফুডপান্ডায় পাবেন আমেরিকান বার্গার, বার্গার কিং, টেকআউট ও ম্যাডশেফ-এর বিখ্যাত রেস্তোরাঁর বার্গার। এসব রেস্তোরাঁর ঢাকার সবগুলো শাখা থেকে ফুডপান্ডা তাদের গ্রাহকদের বার্গার সরবরাহ করবে।

ফুডপান্ডার হেড অব পার্টনারশিপ অ্যান্ড পিআর সাকেরিনা খালেদ বলেন, আমরা সবসময়ই আমাদের গ্রাহকদের নতুন নতুন সেবা দিতে চেষ্টা করি। এরই ধারাবাহিকতায় এবার বিখ্যাত সব বার্গার সরববাহ করবো আমরা। গ্রাহকরা আমাদের কাছ থেকে যেভাবে উন্নতমানের পিজা পেয়ে থাকেন, সেভাবেই তারা আমাদের কাছ থেকে উন্নতমানের বার্গার পাবেন বলে আশা করছি।

উল্লেখ্য, বাংলাদেশসহ এশিয়ার ৯টি দেশে ফুডপান্ডা তাদের সেবা দিচ্ছে। ওয়েবসাইট (www.foodpanda.com.bd)  ছাড়াও মোবাইল অ্যাপের মাধ্যমেও ফুডপান্ডায় খাবার অর্ডার দেয়া যায়।

 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]