logo
প্রকাশ: ০২:০১:১৮ PM, শনিবার, আগস্ট ১৯, ২০১৭
জিমে এসে ট্রেইনারের মার খেলেন নারী!
অনলাইন ডেস্ক

জিমে এসেছিলেন এক নারী ব্যায়াম করতে। কিন্তু সেখানে জুটল ট্রেইনারের চড়, লাথি। সম্প্রতি ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে ঘটেছে এমন ঘটনা। এ ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

১৬ সেকন্ডের প্রাকাশিত ওই ভিডিওতে এক নারীকে দেখা যায় জিমনেশিয়ামে ট্রেইনারের সঙ্গে কথা বলতে। হটাৎ করেই ট্রেইনার ওই নারীকে চড় মারেন। এরপর তাকে লাথি দিয়ে ফেলে দেন। আবারো মারতে গেলে সেখানে উপস্থিত বেশ কয়েকজন ট্রেইনারকে নিবৃত্ত করে।

ওই ট্রেইনারের বাজে আচরণের প্রতিবাদ জানালে তাকে এভাবে মারপিটের শিকার হতে হয় অভিযোগ উঠেছে। তবে পুলিশের কাছে অভিযোগ করেনি ওই নারী। সিসিটিভি ফুটেজ দেখে পুলিশই  মামলা রুজু করেছে।  

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]