logo
প্রকাশ: ০১:০০:৫৭ PM, বৃহস্পতিবার, আগস্ট ২৪, ২০১৭
নরখাদক
আলোকিত ডেস্ক

দক্ষিণ আফ্রিকার এক পুলিশ স্টেশনে ঢুকল এক যুবক। হাতে একটা ব্যাগ। 

ঢুকেই বলল, ‘আর পারছি না। আমি মানুষের মাংস খেতে খেতে ক্লান্ত হয়ে পড়েছি।’ বলেই ব্যাগ থেকে বের করল মানুষের একটা কাটা পা এবং একটা হাত। হতভম্ব ভাব কাটিয়ে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। তাকে জেরা করে আরও চার নরখাদককে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ডারবান থেকে ১১০ মাইল উত্তর-পশ্চিমের খয়াজুলু-নাতাল এলাকা থেকে গ্রেফতার হওয়া ওই চার যুবকের বয়স ২২ থেকে ৩২-এর মধ্যে। পুলিশের এক মুখপাত্র ক্যাপ্টেন চারমেইন স্টরুইগ জানিয়েছেন, সম্প্রতি এক মহিলাকে খুন করে তার দেহ নিজেদের কাছে রেখে দিয়েছিল ওই চার যুবক। সন্দেহ করা হচ্ছে, যুবকের জমা দেয়া কাটা হাত ও পা ওই মহিলারই। ইস্টকোর্ট ম্যাজিস্ট্রেট আদালতে দাঁড়িয়ে নরমাংস খাওয়ার কথা স্বীকারও করে নিয়েছে ওই চারজন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]