logo
প্রকাশ: ০৩:০২:৫০ PM, রবিবার, ফেব্রুয়ারী ৭, ২০১৬
১০ বছর বয়সেই সুপারমডেল!
অনলাইন ডেস্ক

মাত্র দশ বছর বয়েসেই সুপারমডেল বনে গেছে ক্রিস্টিনা প্রিমেনোভা। এরইমধ্যে বিশ্বের সবচেয়ে সুন্দরী বালিকার তকমাও পেয়েছে সে। রাশিয়ান বংশদ্ভূত এই শিশু তিন বছর বয়স থেকেই মডেলিংয়ে কাজ শুরু করে।
ক্ষুদ্র মডেল ক্রিস্টিনাকে নিয়ে যুক্তরাজ্যের দি সান পত্রিকা শনিবার একটি প্রতিবেদন ছেপেছে।
প্রতিবেদনে বলা হয়েছে, মাত্র দশ বছর বয়সেই সুপারমডেল হয়ে সবার নজর কেড়েছে ক্রিস্টিনা। শুধু তাই নয়, বিশ্বের সবচেয়ে সন্দুরী বালিকার খেতাবও পেয়েছে সে। এরইমধ্যে ডলসি এণ্ড গাবানা কাভালি এবং আরমানির মতো নামকরা বড় বড় ফ্যাশন হাউজে মডেলিংয়ের কাজ করেছে ক্রিস্টিনা।
রাশিয়ায় জন্মগ্রহণ করা এই ক্ষুদে সুপারমডেলের অসংখ্য ভক্ত রয়েছে সারা বিশ্বে। শিশু বয়সেই মডেল বনে যাওয়ায় অবশ্য তাকে সমালোচিত হতে হয়েছে। সম্প্রতি স্যোসাল মিডিয়ায় ক্রিস্টিনার কিছু পোস্ট করা হয়েছে। ছবি দেখে অনেক বাবা-মা ক্রিস্টিনার সমালোচনা করে বলেছেন, এ ধরনের ছবি ‘উত্তেজক’ ও অনুপযুক্ত।       
ফেসবুকেও ক্রিস্টিনার ২ মিলিয়ন ফলোয়ার রয়েছ। ফেসবুকে পোস্ট করা ক্রিস্টিনার অনেক ছবিতে ভক্তরা বাজে মন্তব্য করেছে।
সম্প্রতি ইন্সটাগ্রাম করা একটি ছবিতে এজকন মন্তব্য করেছে- ‘তুমি কি আমার সাথে থাকতে চাও? অন্যজন বলেছে- ‘সেক্সি লেগ’।
তবে ক্রিস্টিনার মায়ের দাবি, স্যোসাল মিডিয়িায় মেয়ের ছবি নিয়ে যে ধরনের বাজে মন্তব্য করা হচ্ছে তাতে তিনি মোটেও চিন্তিত নন। ছবিতে খারাপ কিছু নেই বলে মেনে করেন ৪০ বছর বয়সী গ্লিকেরিয়া।

 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]