logo
প্রকাশ: ১১:০১:১০ AM, শুক্রবার, নভেম্বর ১০, ২০১৭
প্রেমে পড়ার লক্ষণগুলি কি?
অনলাইন ডেস্ক

আপনি সেই ব্যক্তির প্রেমে পড়েছেন কিনা? তাহলে জেনে নিন সেই লক্ষণগুলো, যা থেকে নিমেষে বুঝে যাবেন আপনি প্রেমে পড়তে চলেছেন। সম্পর্ক অনেক ধরনের হয়। কখনও কখনও দুজন প্রাপ্তবয়ষ্ক ব্যক্তির মধ্যে এমন এক ধরনের যোগাযোগ তৈরি হয়, যা বাকি সব সম্পর্কের থেকে একেবারে আলাদা। কিন্তু বুঝতে পারছেন না যে, প্রেমে পড়েছেন কিনা? তাহলে দেখে নিন কারণগুলোঃ-

১) সারাদিনে প্রায় সারাক্ষণ একে অপরের সঙ্গে ফোনে কথা বলছেন। সারাদিনের সমস্ত কথা একে অপরের সঙ্গে শেয়ার করছেন। মাঝরাতে কথা বলা আপনাদের ডেইলি রুটিং।

২) সোশ্যাল মিডিয়ায় ছবি কিংবা জোকস অথবা স্ট্যাটাস, কিছু পোস্ট করেছেন। কিন্তু পরিচিত সকলের মধ্যে থেকে সেই নির্দিষ্ট ব্যক্তির প্রতিক্রিয়ার অপেক্ষা করছেন।

৩) বন্ধু কিংবা পরিবারের সঙ্গে কোনও প্ল্যান হয়েছে। কিন্তু যেই সেই ব্যক্তির সঙ্গে অন্য কোনও প্ল্যান হল, তখনই আপনি বন্ধুদের সঙ্গে কোথাও যাওয়ার পরিকল্পনা বাতিল করে দিলেন।

৪) একে অপরের সমস্ত কথা জানেন। ব্যক্তিগত সমস্ত কথা একে অপরের সঙ্গে শেয়ার করেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]