logo
প্রকাশ: ০২:১৮:০০ AM, মঙ্গলবার, ডিসেম্বর ১২, ২০১৭
শেরপুর পলিটেকনিক ইনস্টিটিউটে বন্ধু ফোরাম গঠন
মোঃ মোশারফ হোসেন

সামাজিক ও মানবিক স্বেচ্ছাসেবী কর্মকা-ের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে সমাজের সার্বিক উন্নয়নে সচেষ্ট থাকার প্রত্যয়ে শেরপুর সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের আহ্বায়ক বন্ধু ফোরাম গঠন করা হয়েছে। 
ইনস্টিটিউটের সভাকক্ষে ননটেক ইন্সট্রাক্টর ও রোবার স্কাউট পরিচালক মোঃ হাফিজুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অধ্যক্ষ প্রকৌশলী মোঃ শাখাওয়াত হোসন, সিনিয়র ইন্সট্রাক্টর প্রকৌশলী মোহাম্মদ মাহবুবুল হক, মোঃ নাহিরুল ইসলাম, মোঃ হাফিজুর রহমান শেখ, নাজমুল আহসান, মোঃ রাশেদুল ইসলাম, উজ্জ্বল এবং জুনিয়র ইন্সট্রাক্টর আমির হামজা, আমিরুল ইসলাম, হাসিবুল হোসেন, শাহানাজ পারভীন, আবদুল্লাহ আল নোমান ও মোস্তাফিজুর রহমান মিলন প্রমুখ বক্তব্য রাখেন। 
পরে সর্ব সম্মতিক্রমে মজিবুর রহমান স্বপনকে আহ্বায়ক এবং মাসুম রেজাকে সদস্য সচিব করে ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক ফোরাম গঠন করা হয়। ফোরামের অন্যরা হলেন যুগ্ম আহ্বায়ক আবু হানিফ, তানভীর আহমেদ তকী ও নয়ন শেখ; সদস্য ফাহিম, মনিরুজ্জামান, শুভ, রুবেল, নাছিম, অনিক, মাসুদ, রাজু, আবদুল হালিম, মজনু, রাহাত, আল আমিন, বাপ্পি, মেহেদী, রোমান, সজীব, মামুন, রনি, রাসেল, রাকিব, সুজন, লিজা, আইরিন, শাহানাজ, সূচনা, অজ্ঞলী রবিদাস।  

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]