logo
প্রকাশ: ০৭:০৮:৫১ PM, বৃহস্পতিবার, জানুয়ারী ৪, ২০১৮
‘অপ্রয়োজনীয় এসএমএস বন্ধের উদ্যোগ নেয়া হবে’
অনলাইন ডেস্ক

মোবাইল ফোনে যখন-তখন অনাকাঙ্ক্ষিত ও অপ্রয়োজনীয় এসএমএস আসা বন্ধে কার্যকর পদক্ষেপ নেয়ার কথা জানিয়েছেন মোস্তাফা জব্বার। তিনি বলেন, ১৪ কোটি মোবাইল ফোন ব্যবহারকারীর প্রাণের দাবি এটি। সবাই কমবেশি এ সমস্যায় ভোগেন। এটা দূর করতে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়া তিনি আরও বলেন, কাজের জন্য এক বছর যথেষ্ট সময়। এখন থেকেই আমরা সর্বশক্তি দিয়ে কাজ শুরু করব।

মতবিনিময় সভায় মন্ত্রী আরও বলেন, ২০১৮ সাল সরকারের জন্য একটি চ্যালেঞ্জের বছর। এ বছরই সরকার তার মেয়াদ পূর্ণ করবে। তাই জনগণের দৃষ্টি এখন সরকারের দিকেই থাকবে। ফলে আমাদের সেভাবেই কাজ করতে হবে। আবার ২০১৯ সাল হবে বাংলাদেশের জন্য একটি গুরুত্বপূর্ণ বছর।

ওই বছর নতুন সরকার বাংলাদেরশের দায়িত্ব নেবে। বিগত দিনের অর্জনের ওপর ভিত্তি করেই আগামী বছর জনগণ তার রায় দেবে।

মতবিনিময় সভায় আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও সচিব সুবীর কিশোর চৌধুরীসহ আইসিটি বিভাগের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]