logo
প্রকাশ: ০৬:৫৮:৫৬ PM, মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৩, ২০১৮
ভাষার মাসে ফ্রি ডেলিভারি সেবা দিচ্ছে ফুডপান্ডা
অনলাইন ডেস্ক

ভাষার মাসে কোনো ফি ছাড়াই ভোজনরসিকদের খাবার সরবরাহ করছে ফুডপান্ডা। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের ছয় শতাধিক রেস্তোরাঁর খাবারের অর্ডারে এই সেবা পাওয়া যাচ্ছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) থেকে শুরু হওয়া এই ‘ফ্রি ডেলিভারি’ সেবা চলবে ৪ মার্চ পর্যন্ত। ওয়েবসাইট ও মোবাইল অ্যাপের মাধ্যমে ইন্টারনেট ব্যবহারকারী যে কেউ ফুডপান্ডার মাধ্যমে খাবার অর্ডার করে এই সেবা পাবেন।

ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের যেসব রেঁস্তোরার খাবার ফুডাপান্ডা ফ্রি ডেলিভারির সুবিধা দিচ্ছে তার মধ্যে উল্লেখযোগ্য হল-  ঢাকায় কেএফসি, টেকআউট, পিজ্জাহাট, বার্গার কিং, চিলিস, চট্টগ্রামে বারকোড ক্যাফে, ক্যাফে মিলানো, মুনো ক্যাফে বিস্ট্রো এবং সিলেটে উনডাল কিং কাবাব, পানসি, হট স্পট, সিপ অ্যান্ড বাইট।

ফুডপান্ডার হেড অব পার্টনারশিপ অ্যান্ড পিআর সাকেরিনা খালেদ বলেন, গ্রাহকদের সুবিধার্থে ফুডপান্ডা সবসময়ই নতুন নতুন অফার দেয়। ভোজনরসিকরা যেসব খাবার পছন্দ করেন বা যেসব রেঁস্তোরার খাবার পছন্দ করেন সে সব খাবার ফুডপান্ডা ডেলিভারি দেয়। আশা করছি এই অফার গ্রাহকদের খাবার অর্ডার করতে আরও উৎসাহিত করবে। এর মাধ্যমে গতবারের মত এবারও ফুডাপান্ডার প্রবৃদ্ধি ও সাফল্য আরো বৃদ্ধি পাবে।

ফুডপান্ডা নিয়ে বিস্তারিত জানা যাবে www.foodpanda.com.bd সাইটে। সঙ্গে রয়েছে অর্ডার দেওয়ার সব নিয়মকানুন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]