logo
প্রকাশ: ১১:২১:৫৯ AM, মঙ্গলবার, মার্চ ৬, ২০১৮
গুগল ম্যাপে ভূত!
আলোকিত ডেস্ক

প্রযুক্তি জায়ান্ট গুগলের ‘গুগল ম্যাপস’ সেবায় ভূত দেখার দাবি করেছেন জেমি সি নামের এক ব্যক্তি। ওই ব্যক্তি তার গুগল ম্যাপে তার দাদার বাড়ি খুঁজছিলেন। ম্যাপে দাদার বাড়ি খোঁজার সময় পাশের আরেকটি বাড়ির জানালায় তিনি অদ্ভুত রকমের মানব আকৃতির প্রাণী দেখতে পারেন। পরে তিনি বিষয়টি টুইটারে উল্লেখ করেন। এ খবর প্রকাশ করেছে যুক্তরাজ্যের সংবাদ মাধ্যম ডেইলি স্টার।

খবরে বলা হয়েছে, জেমি সি নামের ওই ব্যক্তি গুগল ম্যাপে এলোমেলা ব্রাউজিং করার সময়ে একটি বাড়ির জানালা থেকে এক ভয়ঙ্কর মুখকে উঁকি মারতে দেখেন। তারপর সে খবর তিনি টুইট করতেই শুরু হয় হইচই। তিনি টুইটারে লিখেছেন, তিনি তার দাদার বাড়ি সার্চ করছিলেন। সেই বাড়ির পাশের আরেকটি বাড়ির জানালাতেই তিনি ওই ভয়ানক মুখ দেখতে পান। ওই বাড়িটি দীর্ঘদিন পরিত্যক্ত বলে জানান তিনি।

তবে শুধু জেমি নন, বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকেই গুগল ম্যাপসে ভৌতিক অবয়ব দেখতে পেয়েছেন এমন বেশকিছু ব্যক্তির কথা তুলে ধরা হয়েছে ওই প্রতিবেদনে। লিভারপুলের একটি হোটেলের জানালায় একটি ‘গোলমেলে’ মুখ দেখতে পেয়েছিলেন অনেকেই। স্টুয়ার্ট হোটেল নামের ওই হোটেলটি দীর্ঘকাল ধরেই প্যারানরমাল উপদ্রবের শিকার বলে খ্যাত। 

মার্কিন সোশ্যাল মিডিয়া রেডিটর একটি পোস্টে ফ্রান্সের একটি বাড়ির ব্যালকনিতে উৎকট এক অবয়বকে দেখা গেছে বলে সম্প্রতি দাবি করা হয়েছে। তবে গুগল ম্যাপসে তাকে ঝাপসা করে দেওয়া হয়েছে বলেও জানানো হয়েছে। সূত্র : ওয়েবসাইট

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]