logo
প্রকাশ: ১২:০৮:২০ PM, মঙ্গলবার, মার্চ ১৩, ২০১৮
প্লেন দুর্ঘটনায় পুতিনের শোক
অনলাইন ডেস্ক:

নেপালের রাজধানী কাঠমান্ডুতে ইউএস-বাংলার এয়ারলাইন্সের প্লেন বিধ্বস্ত হয়ে ৫০ জনের প্রাণহানির ঘটনায় শোক জানিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।

পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, সোমবার (১২ মার্চ) রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পাঠানো এক বার্তায় তিনি এই শোক জানান।
     
শোকবার্তায় নিহতদের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন পুতিন।

পার্বত্য শহর কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে সোমবার (১২ মার্চ) দুপুর ২টা ২০ মিনিটে অবতরণের সময় ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস২১১ ফ্লাইটটি বিধ্বস্ত হয়। ঢাকা থেকে যাওয়া ৭৮ আসনের ফ্লাইটটিতে চার ক্রুসহ মোট ৭১ আরোহী ছিলেন। এতে এখনো পর্যন্ত ৫০ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে নেপাল পুলিশ দফতর। উদ্ধার করা হয় ১৯ আরোহীকে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]