logo
প্রকাশ: ১০:৫২:২৩ AM, শনিবার, মার্চ ৩১, ২০১৮
ফ্যাশন শোতে পদ্মাবতের পোশাক
নিত্যজীবন ডেস্ক

পদ্মাবত সিনেমায় ব্যবহার করা পোশাকের ডিজাইন করেছে প্রেম’স কালেকশন্স। সেই পোশাক নিয়েই ফ্যাশন শোয়ের আয়োজন করেছে ফ্যাশন হাউজ প্রেম’স কালেকশন্স। ঢাকার একটি হোটেলে ২৮ মার্চ রাতে এ ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। শোতে বেশ কয়েকটি কিউতে পদ্মাবত সিনেমার বিভিন্ন সিকোয়েন্স ও চরিত্র ফুটিয়ে তোলেন দেশের শীর্ষ মডেলরা। এর মধ্যে শহীদ কাপুরের চরিত্র ফুটিয়ে তুলতে সিনেমায় ব্যবহৃত ডিজাইন করা পোশাকে রাজকীয় ভঙ্গিতে মঞ্চে আসেন মডেল ও অভিনেতা বাপ্পী।

এরপর দীপিকা পাড়ুকোন হয়ে সেই রাজকীয় শাড়ি ও কস্টিউমে আবির্ভূত হন মডেল হীরা। তাকে ঘিরে জমকালো শাড়িতে উপস্থিত হন তার সখী ও দাসীরা। সিনেমার আবহে শুরু হয় ক্যাটওয়াক ও নৃত্য। এভাবেই একের পর এক সিকোয়েন্সে অভিভূত দর্শকরা করতালিতে অভিনন্দন জানান মডেলদের।

এর আগে ফ্যাশন শো ও বাংলাদেশে পদ্মাবত সিনেমায় ব্যবহৃত রাজকীয় ডিজাইনের পোশাকের উদ্বোধন করেন প্রেম’স কালেকশনের প্রধান ডিজাইনার ও ডিরেক্টর প্রেম বম্বানি। প্রেম বম্বানি বলেন, পদ্মাবত সিনেমার সব পোশাকের কপিরাইট প্রেম’স কালেকশনের। অন্য সিনেমা থেকে এ সিনেমার পোশাক ডিজাইন একেবারেই ভিন্ন। রাজকীয় ও অত্যাধুনিক কম্বিনেশনে তৈরি এ সিনেমায় ব্যবহৃত সব পোশাক গুলশান-১-এ অবস্থিত প্রেম’স কালেকশনে পাবেন। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]