logo
প্রকাশ: ০৫:৩৭:১৬ PM, মঙ্গলবার, ফেব্রুয়ারী ৯, ২০১৬
বইমেলায় মানিকের ‘খবরের কবর’
অনলাইন রিপোর্ট

অমর একুশে বইমেলার সপ্তম দিনে প্রকাশ পেয়েছে সাংবাদিক মানিক মুনতাসিরের প্রথম কাব্যগ্রন্থ ‘খবরের কবর’।

‘খবরের কবর’ বইটি ‘মনের কথা’ প্রকাশনী থেকে প্রকাশিত হয়েছে। বইটির পরিবেশক বুকমেকার। কাব্যগ্রন্থে ৪৮টি কবিতা রয়েছে। দাম ১২০ টাকা।
বইটি পাওয়া যাবে জাতীয় গ্রন্থকেন্দ্রের অঙ্গপ্রতিষ্ঠান বুকমেকারের স্টল নং ২১, ২২, ২৩ ও ২৫২ এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) স্টলে।
ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার সৈয়দপুর গ্রামে মানিক মুনতাসির জন্ম। বাবা পিয়ার আলী ও মা আয়েশা বেগম। ছোটবেলা থেকে কবিতা ও ছোটগল্প লিখতেন মানিক মুনতাসির। ১৯৯৫ সালে ভাদুয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ১৯৯৯ সালে ঠাকুরগাঁও সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরে সরকারি তিতুমীর কলেজ থেকে ব্যবস্থাপনা বিষয়ে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন। একটি জাতীয় দৈনিকে সাংবাদিকতা করছেন মানিক মুনতাসির।

 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]