logo
প্রকাশ: ০৮:১৩:২৯ PM, রবিবার, মে ৬, ২০১৮
১৩ টাকায় ভাড়া পাওয়া যায় গার্লফ্রেন্ড! (ভিডিও)
আন্তর্জাতিক ডেস্ক

শপিং মলে গেলে মাত্র ১৩ টাকায় মিলছে গার্লফ্রেন্ড! তার সঙ্গে ঘোরা, খাওয়া, আড্ডা, সেলফি তোলার সুযোগও পাওয়া যাবে। মূলত ক্রেতা টানতে এমনই অফার দিয়েছে ওই শপিং মল। আর এমন অদ্ভুত ‘অফার’টি চলছে দক্ষিণ চীনের হিউয়ান শহরের ভাইটালিটি সিটি নামে একটি শপিং মলে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘দ্য সান’ প্রকাশিত একটি প্রতিবেদনে এমন তথ্য জানা গেছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, ভাইটালিটি সিটি শপিং মলে গার্লফ্রেন্ড হিসেবে যারা থাকবেন, তারা সবাই মডেল। সেখান থেকে নিজের পছন্দ মতো একজনকে সঙ্গে নিয়ে ঘোরার সুযোগ থাকবে ২০ মিনিটের জন্য। নির্ধারিত সময় শেষ হয়ে গেলে ওই মডেলকে আগের জায়গায় ছেড়ে দিতে হবে। আর এই ২০ মিনিটের জন্য গ্রাহককে ওই মডেলকে চীনা মুদ্রায় ১ আরএমবি ভাড়া দিতে হবে। যা বাংলাদেশি বাংলাদেশি মুদ্রায় সাড়ে ১৩ টাকার সমান। বিশেষ বারকোডের মাধ্যমে এই টাকা পে করতে হবে।

এভাবে কোনো গ্রাহক যত বেশি সময় মডেলকে নিয়ে ঘুরবেন তাকে সময় হিসেবে ততটাকা টাকা দিতে হবে। তবে এখানে কিছু নিয়ম-কানুন মানতে হবে। যেমন ওই মডেলকে নিয়ে শপিং মলের বাইরে যাওয়া যাবে না। শুধু তাই নয়, ওই ২০ মিনিট তাকে স্পর্শ করতে পারবেন না গ্রাহক।

ইতিমধ্যে ওই অফারের জন্য ভাইটালিটি সিটি শপিং মলটি বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে। তবে সবাই বুঝছেন এটা বিপণন কৌশল। আকর্ষণ বাড়ানোর জন্যই ওই শপিং মল এমন অফার দিচ্ছে। এছাড়া এমন অফারে হাসি ফুটেছে সেখানকার সিঙ্গলদের মুখে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]