logo
প্রকাশ: ০৪:৪০:৫৮ AM, মঙ্গলবার, জুলাই ১০, ২০১৮
মানবতার কল্যাণে শিক্ষার্থীদের এগিয়ে আসার আহ্বান
শেখ রাজীব হোসেন

দেশ ও মানুষের প্রতি গভীর মমত্ববোধ নিয়ে বন্ধুত্বের মাধ্যমে সামাজিক অবক্ষয় রোধে নতুনদের জেগে উঠতে হবে। দেশ গড়ার কাজে সবাইকে  নিজের বিবেককে জাগ্রত করতে হবে।

সম্প্রতি নবারুণ স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক ও বন্ধু ফোরামের এ শাখার সমন্বয়ক শেখ মো. হোসেন আলী একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। তিনি বলেন, শৈশবকাল থেকে যৌবনে পদার্পণ পর্যন্ত মনুষ্যত্বের গুণগুলো ধারাবাহিকভাবে অর্জনের মধ্য দিয়ে নতুন প্রজন্ম যাতে সঠিকভাবে পথ চলতে পারে পরিবারের সঙ্গে ভালো শিক্ষাপ্রতিষ্ঠান গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তিনি আরও বলেন, আমাদের শিক্ষার্থী বন্ধুরা দেশকে ভালোবেসে সর্বদা মানুষের কল্যাণে নিবেদিত থাকবে। প্রধান শিক্ষক মো. আজিজুল হকের সভাপতিত্বে শিক্ষক ও অভিভাবকদের অংশগ্রহণে পুরো আয়োজনটি ছিল উৎসবমুখর। মো. আজিজুল হক বলেন, সুচিন্তা আর সৃজনশীল প্রচেষ্টায় পরিশ্রমী, গতিশীল ও আত্মবিশ্বাসী হয়ে উদ্যমকে কাজে লাগিয়ে সমাজে আলো ছড়াবে বন্ধুরা। এ সময় উপস্থিত ছিলেন ওসামন গণী, মুর্শিদা খান, আমেনা আক্তার লাকী, রাইজুল হক সুজন ও দুলাল মাহমুদসহ অনেকে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]