logo
প্রকাশ: ১২:৫৭:২৭ AM, মঙ্গলবার, জুলাই ২৪, ২০১৮
নকলায় কৃতী শিক্ষার্থী সংবর্ধনা
মো. মোশাররফ হোসেন

গ্রাম এলাকায় বাল্যবিয়ের ফলে মেয়ে শিক্ষার্থীর হার দিন দিন কমছে। বাল্যবিয়ে বন্ধে মায়েরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। মায়েরাই সন্তানের লেখাপড়াসহ জীবন গঠনের ক্ষেত্রে প্রকৃত অভিভাবকের দায়িত্ব পালন করেন। 
শেরপুর জেলার নকলা উপজেলায় ঐতিহ্যবাহী বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসা মিলনায়তনে নকলা উপজেলা বন্ধু ফোরামের সার্বিক সহযোগিতায় শিক্ষার্থীদের মাদ্রাসায় নিয়মিতকরণ, মাদকবিরোধী ও শিক্ষার মানোন্নয়নে মা সমাবেশ, কৃতী শিক্ষার্থী, সেরা শিক্ষক সম্মাননা বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকার সাবেক চেয়ারম্যান প্রফেসর তাসলিমা বেগম। সুপার মাওলানা মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আবদুর রশিদ, বানেশ্বরদী উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজহারুল ইসলাম ফিরোজ, বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সহকারী মৌলভি রেজাউল করিম, অভিভাবক একে আজাদ ও ফাতেমা বেগম, মাদ্রাসা পরিচালনা পরিষদের সদস্য মেহেদী হাসাদ, নকলা পাইলট উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান, মাদ্রাসার শিক্ষার্থী সজীব হাসান, সিদ্দিকুর রহমান ও নাছিমা আক্তারসহ অনেকে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]