logo
প্রকাশ: ০১:০০:৫০ AM, মঙ্গলবার, জুলাই ২৪, ২০১৮
আলোকিত সমাজ গড়তে এগিয়ে আসার আহ্বান
সাহেদা খানম লিপি

দেশ, জাতি ও সমাজকে রক্ষায় আলোকিত সমাজ গড়েেত বন্ধুত্বের মাধ্যমে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে। সুপরিকল্পনার বাস্তবায়নের মধ্য দিয়ে বন্ধুত্বের বন্ধনে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের মতো ঘৃণিত কাজ থেকে সবাইকে দূরে থাকতে হবে। 
সম্প্রতি নবারুণ স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক শেখ মো. হোসেন আলী শিক্ষার্থী বন্ধুদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। তিনি বলেন, দেশ গড়ার কাজে নতুন প্রজন্মের অবদান সবচেয়ে বেশি। নবারুণ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও এ শাখার বন্ধু ফোরামের আহ্বায়ক মো. আজিজুল হকের পরিচালনায় এতে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]