logo
প্রকাশ: ০৯:৫৮:২৯ PM, শুক্রবার, আগস্ট ১০, ২০১৮
চট্টগ্রামে সেপটিক ট্যাংকে সহোদরসহ ৩ জনের মৃত্যু
অনলাইন ডেস্ক

সেপটিক ট্যাংকে নেমে দুই সহোদর ভাইসহ তিন জনের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে নগরীর খুলশী থানার ঝাউতলা ডিজেল কলোনি মসজিদ মাঠে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- স্থানীয় মিজানের ছেলে সিফাত (১২) এবং আফজালের দুই ছেলে ইমরান হোসেন (২৫) ও রুবেল হোসেন (১৮)।

এএসআই আলাউদ্দিন জানান, ডিজেল কলোনি মসজিদ মাঠে বিকেলে শিশু-কিশোররা ফুটবল খেলছিল। খেলতে খেলতে বলটি ওই মাঠের মধ্যে থাকা বেশ পুরনো একটি সেপটিক ট্যাংকে পড়ে যায়। সিফাত সেটি তুলতে গিয়ে ট্যাংকে পড়ে যায়। তখন সিফাতকে তুলতে ইমরান এগিয়ে যায়। কিন্তু ইমরানও উঠে আসতে না পারায় ভাইকে উদ্ধার করতে রুবেল ট্যাংকে নামে।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে আনার পর চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন বলে এই পুলিশ সদস্য জানান।

ফায়ার সার্ভিসের চট্টগ্রাম অঞ্চলের উপ-সহকারী পরিচালক মো. জসিম উদ্দিন বলেন, তিনজন সেপটিক ট্যাংকে পড়ে যাওয়ার খবর শুনে ঘটনাস্থলে গিয়ে তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। ট্যাংকে জমে থাকা বিষাক্ত গ্যাসের কারণে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]