logo
প্রকাশ: ০১:২৭:৩২ AM, মঙ্গলবার, আগস্ট ১৪, ২০১৮
মানবতার কল্যাণে কাজ করতে হবে
বন্ধু ফোরাম ডেস্ক

বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য আরিফুর রহমান দোলন বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই আমরা ভালো আছি এবং ভবিষ্যতে আরও ভালো থাকার স্বপ্ন দেখি। সম্প্রতি ফরিদপুরের বোয়ালমারীর কাটাগড় দেওয়ান শাগীরশাহ দাখিল মাদ্রাসা মিলনায়তনে নিম্ন আয়ের মানুষের মধ্যে চশমা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মানবিক এ কার্যক্রম আয়োজন করে সামাজিক সংগঠন কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন। দেশ গঠনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা স্মরণ করে দোলন বলেন, আগস্ট মাস হচ্ছে শোকের। আমরা যে ভালো আছি এই ভালো থাকা হতো না যদি স্বাধীন বাংলাদেশ সৃষ্টি না হতো। তিনি বলেন, আমরা যারা সমাজসেবার মানসিকতা নিয়ে, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এসেছি, আমরা বঙ্গবন্ধুর আদর্শ কীভাবে বাস্তবায়নে কাজ করছি।
তিনি আরও বলেন, সারা জীবন বঙ্গবন্ধু মানুষের সেবা করে গেছেন। মানুষের সেবা করতে গিয়ে নিজের জীবনটাও দিয়ে গেছেন। এ সময় তিনি মানবতার কল্যাণে সবাইকে কাজ করার আহ্বান জানান। সভায় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষক লীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম শহীদ, বোয়ালমারী উপজেলা কৃষক লীগের আহ্বায়ক সৈয়দ আবদুর রহমান বাশার, আলফাডাঙ্গা সদর ইউনিয়ন চেয়ারম্যান একেএম আহাদুল হাসান আহাদসহ অনেকে। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]