logo
প্রকাশ: ০৬:৫৯:২৮ PM, শনিবার, আগস্ট ১৮, ২০১৮
বেগমগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভাই-বোন নিহত, আহত ৪
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর মাইজদি সড়কে টিভি সেন্টার নামক স্থানে সিএনজি অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নাজিব (১০) ও নাজিবা (৩) নামের দুই ভাইবোন নিহত হয়েছে। দুর্ঘটনায় আরো চারজন আহত হয়েছে।

শনিবার দুপুর আড়াইটার দিকে চৌমুহনী-মাইজদী সড়কের গাবুয়া বাজারসংলগ্ন হাজিবাড়ী মসজিদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে- বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট এলাকার ওহিদুর রহমান সুমনের ছেলে নাজিব ও নাজিবা। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ দুপুরে মাইজদীর উদ্দেশে মা ও বড় ভাইয়ের সাথে সিএনজি অটোরিকশাযোগে বের হয় নাজিব ও নাজিবা। পথে তাদের অটোরিকশাটি চৌমুহনী-মাইজদী সড়কের হাজিবাড়ী মসজিদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে অটোরিকশা দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলে নাজিব ও নাজিবা নিহত হয়। ঘটনায় নিহতদের মা, ভাই, সিএনজি চালক ও এক যাত্রী আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]