logo
প্রকাশ: ১১:০১:৩০ AM, সোমবার, আগস্ট ২০, ২০১৮
জামিনে আরো ৯ শিক্ষার্থীর মুক্তি
অনলাইন ডেস্ক

নিরাপদ সড়ক চাই আন্দোলনে জড়িত থাকার অভিযোগে আটক হওয়া আরো ৯ শিক্ষার্থী মুক্তি লাভ করেছেন। পবিত্র ঈদুল আজহার একদিন আগেই তারা মুক্তি পেলেন।

আজ সোমবার সকাল ৮টা ৪০ মিনিটে কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান ওই নয়জন। এর আগে গতকাল রবিবার রাতে মুক্তি লাভ করেন নয়জন।

আজ মুক্তিপ্রাপ্তরা হলেন, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির খালিদ রেজা, রেদওয়ান আহমেদ, রাশেদুল ইসলাম, শাখাওয়াত হোসেন ও তরিকুল ইসলাম, সাউথ ইস্ট ইউনিভার্সিটির জাহিদুল হক ও নূর মোহাম্মদ, নর্থ সাউথ ইউনিভার্সিটির আজিজুল করিম এবং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশের (আইইউবি) সিহাব শাহরিয়ার।

এ বিষয়ে কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার জাহিদুল আলম সাংবাদিকদের জানিয়েছেন, আজ সকালে নয়জনকে মুক্তি দেওয়া হয়েছে। বাকিদের জামিনের কাগজ এখনো কারাগারে পৌঁছায়নি। কাগজ পেলেই তাদের ছেড়ে দেওয়া হবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]