logo
প্রকাশ: ০৭:৩৫:০৩ PM, শুক্রবার, আগস্ট ২৪, ২০১৮
ফেনীতে বাসের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত
ফেনী প্রতিনিধি

ফেনীতে শ্যামলী পরিবহনের ধাক্কায় সিএনজি অটোরিক্সার ৬ যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুই নারী ও চার পুরুষ রয়েছেন বলে জানা গেছে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নামপরিচয় জানা যায়নি।

শুক্রবার বিকেলে (২৪ আগষ্ট) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া ব্রিজে নিকটে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও ফায়ার সার্ভিস লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছেন।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, চট্টগ্রাম থেকে শ্যামলী পরিবহন বাসটি লেমুয়া ব্রিজ এসে পৌছলে বিপরীত থেকে আসা সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে চালকসহ ৪ জন নিহত হয়। আহতদের উদ্ধার করে সদর হাসপালে নেওয়ার পথে আরো ২ জনের মৃত্য হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশ উদ্ধার করে ফেনী সদর হাসাতালের মর্গে প্রেরণ করে। 

ফেনী মডেল থানার ওসি রাশেদ খান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ফেনী সদর হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল কর্মকর্তা (ইএমও) ডা. রিটু জানান, সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে এবং আহতরা চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]