logo
প্রকাশ: ০৪:৪১:০৫ PM, রবিবার, আগস্ট ২৬, ২০১৮
রাজশাহীতে বিএনপির কার্যালয়ে ছাত্রদলের পদবঞ্চিদের তালা
অনলাইন ডেস্ক

রাজশাহী মহানগরীর ছয়টি থানা ও তিনটি কলেজে ছাত্রদলের নতুন কমিটিতে ঠাঁই না পেয়ে বিএনপি কার্যালয়ে তালা দিয়েছেন ছাত্রদলের পদবঞ্চিতরা। রোববার (২৬ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে ছাত্রদলের ছয়টি থানা ও তিনটি কলেজের কমিটি ঘোষণার প্রতিবাদে মহানগরীর মালোপাড়া ভুবন মোহন পার্ক এলাকার দলীয় কার্যালয়ে তালা দেওয়া হয়।

মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আরিফুজ্জামান বিষয়টি নিশ্চিত করে সংবাদমাধ্যমকে বলেন, কাউকে না জানিয়ে শনিবার রাতে মহানগরীর ছয়টি থানা ও তিনটি কলেজ শাখার ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়।

আরিফুজ্জামান বলেন, ‘কমিটি ঘোষণা নিয়ে আমি মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের সঙ্গে কথা বলেছি। কিন্তু, মহানগর বিএনপির ওই দুই নেতা কমিটি ঘোষণা সম্পর্কে কিছু জানেন না বলে আমাকে জানান।’

তাই এর প্রতিবাদে রোববার মহানগর বিএনপির কার্যালয়ে তালা দিয়েছেন পদবঞ্চিত ছাত্রদল কর্মীরা।

ছাত্রদল নেতা আরিফুজ্জামান আরও বলেন, ‘মহানগরীতে বিএনপির থানা কার্যালগুলো ও পর্যায়ক্রমে ওয়ার্ড কার্যালয়গুলোতে তালা দেওয়া হবে। এই কমিটিতে যাদের পদ দেওয়া হয়েছে তারা যোগ্য না। এছাড়া অনেকের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।’

দলীয় কার্যালয়ে তালা দেবার সময় মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক নাজমুল সাদ্দাত সোহানসহ ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শনিবার মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটি গঠনের তথ্য জানানো হয়।

প্রাথমিকভাবে মহানগরীর বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহমখদুম, কাশিয়াডাঙ্গা, চন্দ্রিমা থানা ও রাজশাহী সিটি কলেজ, রাজশাহী কলেজ ও নিউ গভর্মেন্ট ডিগ্রি কলেজের কমিটি গঠন করা হয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]