logo
প্রকাশ: ০৭:৪১:০৫ PM, সোমবার, আগস্ট ২৭, ২০১৮
বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকিটের জন্য হাহাকার!
অনলাইন ডেস্ক

দেশের উত্তর জনপদের সীমান্তসংলগ্ন জেলা নীলফামারী জেলা। সেখানে নির্মিত হয়েছে একটি দৃষ্টি নন্দন স্টেডিয়াম। নাম শেখ কামাল স্টেডিয়াম। এই স্টেডিয়ামে প্রথমবার হতে যাচ্ছে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ। আগামী ২৯ আগস্ট হতে যাওয়া সেই ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা। এই ম্যাচ ঘিরে আশপাশের কয়েক জেলায় ব্যাপক সাড়া ফেলেছে। ম্যাচের টিকিট নিয়ে চলছে এক রকমের হাহাকার!

ভোর থেকেই সংশ্লিষ্ট বাংকগুলির সামনে টিকিট প্রত্যাশীদের উপচেপড়া ভিড় সামাল দিতে হিমশিম খেত হয়েছে সংশ্লিষ্টদের। কোথাও পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের সহায়তা নিতে হয়। এর পরেও টিকিট না পেয়ে চরম ক্ষোভে ফেটে পরেন শত শত ফুটবলপ্রেমী।

এদিকে প্রস্তুতি ম্যাচ খেলতে শ্রীলঙ্কা দল নীলফামারী এসে পৌছেছে। সোমবার দুপুর ১২টা ৩০ মিনিটে নভো এরায়-এর একটি বিশেষ বিমানে শ্রীলঙ্কান ফুটবল দল সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌছালে তাদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সৈয়দপুর বিমান বন্দর সড়কের দুইধারে শত শত শিক্ষার্থী, খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকরা দুই দেশের জাতীয় পতাকা নেড়ে ও ফুল ছিটিয়ে তাদের শুভেচ্ছা জানায়। এসময় নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও মমতাজুল হক উপস্থিত ছিলেন।

এখান থেকে শ্রীলঙ্কান দলকে বিশেষ নিরাপত্তায় নেয়া হয় রংপুরস্থ ‘নর্থ ভিউ’ হোটেলে। মঙ্গলবার (২৮আগস্ট) সকালে বাংলাদেশ জাতীয় ফুটবল দল নীলফামারী আসছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]