logo
প্রকাশ: ০৭:৫১:৫৫ PM, সোমবার, আগস্ট ২৭, ২০১৮
জোভান-নাবিলার ‘যে গল্পের শেষ নেই’
বিনোদন ডেস্ক

সুমন আর মোহনা একে অপরকে ভালোবাসে। সুমনের ব্যবসার কাজে নেপালে আসে তারা। সেখানকার একটা হোটেলে তারা দুটি রুম নিয়ে ওঠে।  এতে সুমন কিছুটা মনঃক্ষুণ্ণ হলেও মোহনার কারণে সে কিছু বলেনা। কারণ মোহনার জন্যই সুমন আজ প্রতিষ্ঠিত ব্যবসায়ী।

নেপালে আসার পর সুমন আর মোহনার মাঝে বিভিন্ন ঘটনা থাকে, যা সুমনকে বিস্মিত করে। কারণ যেসব ঘটনা সুমনের সাথে ঘটে, তা তার অতীতের সঙ্গে মিলে যায়।

এমনই ভিন্ন ধরণের গল্পে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘যে গল্পের শেষ নেই’। নাটকটি রচনা করেছেন পারভেজ ইমাম ও পরিচালনা করেছেন দীপু হাজরা।

এই নাটকে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, নাবিলা ইসলাম, মনোজ কুমার প্রামাণিক, আজমেরী আশা, আসিফ নজরুল প্রমুখ।

বাঁধন ড্রিম ভিশনের ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন মোহাম্মদ বোরহান খান। এটিএন বাংলার ঈদ অনুষ্ঠানমালার সপ্তম দিন মঙ্গলবার (২৮ আগস্ট) রাত ৮ টা ৩০ মিনিটে প্রচারিত হবে ‘যে গল্পের শেষ নেই’।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]