logo
প্রকাশ: ১১:৪৪:২৪ PM, মঙ্গলবার, আগস্ট ২৮, ২০১৮
কার্নিভাল ইন্টারনেটের যাত্রা
প্রযুক্তি প্রতিবেদক

ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান ডোজ, এখন থেকে নতুন লাইফস্টাইল ব্র্যান্ড কার্নিভাল নামে যাত্রা শুরু করছে। ইন্টারনেট সেবা প্রদানের পাশাপাশি সাবস্ক্রাইবারদের ডিজিটাল লাইফস্টাইলকে বহুমাত্রায় উপভোগ্য করে তুলতে লাইফস্টাইল সেবার একটি অনন্য সমাহার প্রদানের লক্ষ্যেই কার্নিভালের এই যাত্রা বলে জানায় প্রতিষ্ঠানটি। নতুন তিনটি উদ্ভাবনী ইন্টারনেট প্যাকেজ নিয়ে এসেছে কার্নিভাল ইন্টারনেট। কার্নিভাল বর্তমানে ১ হাজার ৫৯৯ টাকা মাসিক ২০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রন্টো’, ২ হাজার ৫৯৯ টাকা মাসিক ৩০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রেস্টো’ এবং ৩ হাজার ৫৯৯ টাকা মাসিক ৪০ এমবিপিএস ইন্টারনেট প্যাকেজ ‘প্রিমো’ অফার করছে। কার্নিভাল ইন্টারনেট সেবা বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা, ময়মনসিংহ এবং সিলেটে রয়েছে এবং দেশের অন্য শহরে খুব শিগগিরই এ সেবা পৌঁছে যাবে বলে জানায় প্রতিষ্ঠানটি। সাবস্ক্রাইবারদের দৈনন্দিন কেনাকাটাকে সহজ করে তোলার লক্ষ্যে কার্নিভাল আরও নিয়ে এসেছে ‘কার্নিভাল লাউঞ্জ’ নামে নতুন একটি ই-কমার্স সাইট; যেখানে রয়েছে লাইফস্টাইল, সুস্বাস্থ্য, নিত্যপ্রয়োজনীয় পণ্যসহ ইন্স্যুরেন্স সল্যুশন, যা গ্রাহকের চাহিদানুযায়ী তাৎক্ষণিক সরবারহ করা হয়। 

নতুন উদ্যমে যাত্রা শুরু করার উচ্ছ্বাস প্রকাশ করে কার্নিভাল ইন্টারনেটের সিইও হাসান মেহেদী বলেন, ‘ইন্টারনেট ব্যবহারকারীদের ডিজিটাল লাইফস্টাইল অভ্যাস এবং ইন্টারনেট অভিজ্ঞতায় পরিবর্তন ও অগ্রগতি আবশ্যক। এ বিষয়টি বিবেচনায় রেখেই আমরা আমাদের গ্রাহকদের ইচ্ছা ও দৈনন্দিন চাহিদা পূরণের প্রতিশ্রুতি নিয়ে একটি নতুন লাইফস্টাইল ব্র্যান্ড হিসেবে ‘কার্নিভাল’ নামে নতুনভাবে পথচলা শুরু করেছি।’ এসএসডি-টেক এর চেয়ারম্যান মাহবুব মতিন বলেন, ‘আমরা গ্রাহকদের ইন্টারনেট ব্যবহারের সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা দিতে যাচ্ছি। এসএসডি-টেকে আমরা সবসময় গ্রাহকদের জন্য ডিজিটাল সেবা দেওয়ার চেষ্টা করি। আমরা বাংলাদেশের প্রতিটি ঘরে আমাদের ডিজিটাল সেবা দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি এবং বিশ্বাস করি আমরা একদিন এই সেবা পৌঁছে দিতে সক্ষম হবো’। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]