logo
প্রকাশ: ০৫:৫৪:১২ PM, বুধবার, আগস্ট ২৯, ২০১৮
জনসভার অনুমতি পেল বিএনপি
অনলাইন ডেস্ক

১ সেপ্টেম্বর ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জনসভার অনুমতি পেয়েছে বিএনপি। ওই দিন বিকাল ৩টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ জনসভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘সমাবেশের জন্য আমরা নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুমতি পেয়েছি।’

ডিএমপি কার্যালয় থেকে ফিরে তিনি বলেন, জনসভা সফল করার জন্য আমাদের সব প্রস্তুতি নেয়া হয়েছে। আশা করছি, এবারের সমাবেশ ইতিহাসের সবচেয়ে বড় সমাবেশ হবে।

দলটির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার জানান, এর আগে দুপুরে ডিএমপি কার্যালয়ে বিএনপির তিনজন নেতা লিখিত আবেদন নিয়ে যান। এই তিন নেতার মধ্যে ছিলেন- বিএনপি চেয়াপাসরসনের উপদেষ্টা আবুল খায়ের ভূইয়া, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি এবং সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]