logo
প্রকাশ: ০৮:২৫:১৩ PM, বুধবার, আগস্ট ২৯, ২০১৮
‘মানুষ হত্যাকারীদের সঙ্গে কোন সংলাপ নয়’
অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ সভাপতিম-লীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জ্বালাও-পোড়াও করে যারা মানুষ হত্যা করেছে তাদের সঙ্গে কোন সংলাপ হবে না।

তিনি বলেন, যারা ৭১ সালে মুক্তিযুদ্ধের বিরোধীতা করেছে, ৭৫ সালে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে এবং তাদের আশ্রয় ও প্রশ্রয় দাতা বিএনপির সঙ্গে কোন ধরনের সংলাপ হতে পারে না।’

মোহাম্মদ নাসিম আজ বুধবার রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালে আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। স্বাধীনতা চিকিৎসক পরিষদ, নিউরো সায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতাল শাখা এই আলোচনা সভার আয়োজন করে।

সংগঠনের সভাপতি ডা. এম এফ জহিরুল হক চৌধুরীর সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. কাজী দীন মোহাম্মদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সালান, মহাসচিব ডা. এম এ আজিজ এবং সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া বক্তব্য রাখেন।

আগামী নির্বাচনে বিএনপির অংশ গ্রহণ ছাড়া বিকল্প কোন পথ নেই উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, ভোটের মাধ্যমে বিএনপি-জামায়াতকে রাজনৈতিক অঙ্গন থেকে বিদায় দিবে দেশের জনগণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময় দেশ ও জনগণের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। তাই আগামী নির্বাচনে জনগণ শেখ হাসিনা ও মুক্তিযুদ্বের স্বপক্ষের শক্তিকেই ভোট দিয়ে ক্ষমতায় বসাবে।

উন্নয়ন কর্মকান্ড বিবেচনা করে দেশের জনগণ আবার আওয়ামী লীগকেই ভোট দিবে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, সব সেক্টরেই উন্নয়ন ঘটিয়েছে সরকার। জঙ্গি ও অপরাধ দমনে সফলতা দেখিয়ে দেশে শান্তি প্রতিষ্ঠা করা হয়েছে। রাজনৈতিক বিশৃঙ্খলা নেই। বিরোধীরাও অনুধাবন করতে পেরেছে যে, জ্বালাও-পোড়াও, হত্যাকান্ড ও বিশৃঙ্খলা সৃষ্টি করে ক্ষমতায় আসা যাবে না। নির্বাচনের মাধ্যমে জনগণের রায়ের বিকল্প নেই। আর আওয়ামী লীগকেই ভোট দিবে জনগণ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]