logo
প্রকাশ: ০৪:০২:০২ PM, বৃহস্পতিবার, আগস্ট ৩০, ২০১৮
নায়ক সাইমনের জন্মদিন বৃহস্পতিবার
বিনোদন ডেস্ক

নায়ক সাইমন সাদিকের জন্মদিন বৃহস্পতিবার (৩০ আগস্ট)। এই দিনে কিশোরগঞ্জে জন্ম হয়েছিল তার। শৈশব-কৈশোর পুরোটাই কেটেছে সেখানে। জন্মদিনে তাকে সহশিল্পী ও ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন। ফেসবুকে এক ক্ষুদে বার্তায় শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও নায়ক জায়েদ খান লিখেছেন ‘শুভ জন্মদিন আদরের ভাই চিত্রনায়ক সাইমন সাদিক। অনেক ভালবাসা তোমার জন্য। অনেক প্রত্যাশা তোমার কাছে।’

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক লিখেছেন, ‘যাকে আমি নায়কের চেয়ে বেশি ভাই মনে করি। ভালো মানুষ, ভালো অভিনেতা, এগুলো বিশেষন ওর জন্য কম। দোয়া করি ‘জ্বি হুজুর’, ‘পোড়া মন’, ‘জান্নাত ’ এর মত আরও অসংখ্য ভালো ছবি তার ঝুলিতে যুক্ত হোক, এবং সে পৌছে যাক তার যোগ্য আসনে। শুভ জন্মদিন। অনেক অনেক ভালবাসা।

নায়িকা রত্না লিখেছেন, ‘Happy Birthday to u my dear brother...!’ এমন অসংখ্য শিল্পী, কলাকুশলীসহ ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন নায়ক সাইমনকে। 

নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বি হুজুর’ চলচ্চিত্রের অভিনয়ের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় তার। এরপর একই নির্মাতার ‘পোড়ামন’ ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন। 

ধীরে ধীরে এই নায়ক হয়ে ওঠেন নির্মাতাদের আস্থার প্রতীক। এখনো পর্যন্ত তার অভিনীত দুই ডজনের বেশি ছবি মুক্তি পেয়েছে এবং বর্তমানে ঝুলিতে আছে হাফ ডজনেরও বেশি ছবি। সর্বশেষ ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘জান্নাত’ সিনেমাটি। ছবিটি ইতোমধ্যে প্রশংসিত হয়েছে।

একান্নবর্তী পরিবারে জন্ম এবং বেড়ে উঠা সাইমনের। বাবা সাদিকুল ইসলাম সাদিক। তিনি এলাকার পরপর নির্বাচিত তিন বারের ইউপি চেয়ারম্যান। বাবা ও আট চাচার সঙ্গে একত্রে বসবাস। মা, বড় তিন বোন পপি, পলি, দীপু এবং ছোট এক ভাই সাফায়েতকে নিয়ে তার স্বপ্নের জগত। নিজেকে আপাদমস্তক একজন স্বপ্নের মানুষে পরিণত করতে চান। সে লক্ষেই পরিশ্রম করে চলেছেন তিনি। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]