logo
প্রকাশ: ১১:৪৮:৪৮ AM, শনিবার, সেপ্টেম্বর ১, ২০১৮
পুলিশের দিকে খেলনা পিস্তল তাক, গুলিতে প্রাণ হারালেন অভিনেত্রী
অনলাইন ডেস্ক

হলিউড অভিনেত্রী ভেনেসা মারকুইজের বাড়িতে পুলিশ গেলে তিনি খেলনা পিস্তল তাক করেন। পুলিশ আত্মরক্ষার্থে গুলি করে বসে। আর এতে প্রাণ হারান তিনি।

না, এটা কোনো সিনেমা-নাটকের গল্প নয়, বাস্তবেই এ ঘটনাটি ঘটেছে হলিউড অভিনেত্রী ভেনেসা মারকুইজের বাড়িতে। যার করুণ পরিণতিতে প্রাণ হারান ৪৯ বছর বয়সী এই অভিনেত্রী।

লস এঞ্জেলেসের শেরিফ ডিপার্টমেন্টের সার্জেন্ট জো মেনডোজা জানান, বৃহস্পতিবার (৩০ আগস্ট) পাসাদানে ভেনেসার বাড়িতে পুলিশ যায়। এ সময় ভেনেসা পুলিশের দিকে পিস্তল তাক করে। পুলিশ এসময় নিজেদের রক্ষা করতে গুলি করে। পরে পরীক্ষা করে দেখা হয় সেটি খেলনা পিস্তল ছিল।

সার্জেন্ট বলেন, ভেনেসার বাড়িওয়ালা তাকে পরীক্ষা করতে পুলিশে খবর দেয়। পুলিশ অফিসাররা তার বাড়িতে গিয়ে তাকে ডাক্তার দেখানোর পরামর্শ দেন। কিন্তু তিনি তাদের কথা শোনেননি। পুলিশের দিকে পিস্তল তাক করলে এমন ঘটনা ঘটে।

ভেনেসো জনপ্রিয় টিভি সিরিয়াল ‘ইআর’-এ ১৯৯৪ থেকে ১৯৯৭ সাল পর্যন্ত অভিনয় করেছেন। এছাড়া আরও বেশ কয়েকটি সিরিয়ালে তিনি ছিলেন পরিচিত মুখ।

গত বছর কো-স্টার জর্জ ক্লুনির বিরুদ্ধে যৌন হয়রানি ও বর্ণ বৈষম্যের অভিযোগ এনে তিনি আলোচনায় আসেন।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]