logo
প্রকাশ: ০৪:৫০:৩১ PM, শনিবার, সেপ্টেম্বর ১, ২০১৮
রাশিয়ায় রানওয়ে থেকে বিমান ছিটকে পড়ে আহত ১৮
অনলাইন ডেস্ক

রাশিয়ার কৃষ্ণ সাগর তীরবর্তী অবকাশ নগরী সোচিতে বিমান বন্দরের রানওয়েতে একটি যাত্রীবাহি বিমান ছিটকে পড়লে ১৮ জন আহত হয়। শনিবার সকালে এই দুর্ঘটনা ঘটে। দেশটির স্বাস্থ্য মন্ত্রী এই তথ্য জানান। খবর সিনহুয়া’র।

উতাইর এয়ারলাইন্সের বোয়িং ৭৩৭ বিমানটি রাজধানী মস্কো থেকে কৃষ্ণ সাগরের উপকূলীয় শহর সোচির উদ্দেশে যাত্রা করেছিল। এতে ১৬৬ যাত্রী এবং ছয়জন ক্রু ছিল।

বিমানটি শনিবার সকালে সোচি বিমানবন্দরের রানওয়েতে অবতরণের সময় এর একটি পাখায় আগুন ধরে যায় এবং এটি বিধ্বস্ত হয়। এ ঘটনায় একজন নিহত এবং তিন শিশুসহ আরো ১৮ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে দুর্ঘটনার কারণ জানা যায়নি।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]