logo
প্রকাশ: ০৫:০৫:১০ PM, শনিবার, সেপ্টেম্বর ১, ২০১৮
দুই প্রজন্মের চার নায়িকার সঙ্গে সিয়াম
বিনোদন ডেস্ক

নব্বই দশকের পর্দা কাঁপানো নায়িকা শাবনূর ও মৌসুমীর। অভিনয় নিয়মিত না থাকলেও তাদের আবেদন আজও ফুরায়নি। কোনো ছবিতে এই দুই তারকার উপস্থিতি বাড়তি আগ্রহ তৈরি করে দর্শকের মধ্যে।

অন্য দুই নায়িকা হাল প্রজন্মের। একজন নুসরাত ফারিয়া, সিনেমায় নিজেকে প্রমাণ করেছেন গ্ল্যামার গার্ল হিসেবে। অন্যজন পূজা চেরী, ‘পোড়ামন ২’ ছবি দিয়ে জানান দিয়েছেন নিজের প্রতিভার ও দেশীয় সিনেমায় আগামীর উজ্জ্বল সম্ভাবনার।

শাবনূর, মৌসুমী, নুসরাত ফারিয়া ও পূজা চেরী—দুই প্রজন্মের চার নায়িকাকে এক ছবিতে দেখা গেল কেমন হবে ব্যাপারটা? সত্যি, নড়ে চড়ে বসার মতোই বিষয়। এই ইচ্ছে কোনোদিন ঢাকাই সিনেমার দর্শকের পূরণ হবে কী না বলা মুশকিল। তবে এই চার নায়িকাকে ক্যামেরার এক ফ্রেমে দেখার সুযোগটা পাওয়া গেল। আর সেই সুযোগ করে দিলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।

‘পোড়ামন ২’ খ্যাত এই অভিনেতা আজ শনিবার দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে একসঙ্গে হাস্যোজ্জ্বল দেখা গেছে শাবনূর, মৌসুমী, নুসরাত ফারিয়া ও পূজা চেরীকে। আর তাদের সঙ্গে ছিলেন সিয়াম নিজেও। ছবিটি পোস্ট করতে গিয়ে দুষ্টুমি করে এই নায়ক ক্যাপশনে লিখেছেন, ‘উফফফফ’।

ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনায় এসেছে। সিয়ামের ভক্তরা বেশ মজা পেয়েছেন ছবিটি দেখে। তারা নানা রকম মন্তব্যও করছেন ছবিটির নিচে।

সিয়াম জানান, ‘গতকাল শুক্রবার (৩১ আগস্ট) প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার অফিসে একটি মিলনমেলার আয়োজন করা হয়। বাংলাদেশ চলচ্চিত্র ফোরাম আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাপ্পারাজ ভাই, শাবনূর ও মৌসুমী আপাদের মতো অনেক তারকারা উপস্থিত ছিলেন। সেখানেই চার নায়িকাকে একসঙ্গে পেয়ে ছবিটি তুলেছি।’

তিনি বলেন, ‘তারকারা খুব একটা সুযোগ পান না একসঙ্গে হবার। শাবনূর ও মৌসুমী আপাদের সঙ্গে আমাদের নতুন প্রজন্মের তিন শিল্পীর এই ছবিটি সোনালী স্মৃতি হবে একদিন।’

এদিকে চলচ্চিত্রে ব্যস্ত সময় পার করছেন সিয়াম আহমেদ। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘ফাগুন হাওয়া’ চলচ্চিত্রটি। তৌকীর আহমেদের পরিচালনায় ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত এই ছবিতে সিয়ামের নায়িকা নুসরাত ইমরোজ তিশা।

অন্যদিকে রায়হান রাফির পরিচালনায় ‘দহন’ ছবিটিও আছে মুক্তির মিছিলে। সে ছবিতে সিয়ামের বিপরীতে দেখা যাবে তার অভিষিক্ত ছবির নায়িকা পূজা চেরীকে। ভিন্ন ভিন্ন প্রেক্ষাপট ও আমেজের দুটি ছবি নিয়েই আশাবাদী সিয়াম।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]