logo
প্রকাশ: ০৭:২৩:১৩ PM, রবিবার, সেপ্টেম্বর ২, ২০১৮
শেষ ষোলোতে ফেদেরার-জকোভিচ
অনলাইন ডেস্ক

ইউএস ওপেন টেনিসের পুরুষ এককের শেষ ষোলোতে উঠেছেন দ্বিতীয় বাছাই সুইজারল্যান্ডের রজার ফেদেরার ও ষষ্ঠ বাছাই সার্বিয়ার নোভাক জকোভিচ। দু’জনই সরাসরি সেটে জয় পেয়েছেন।

এখন পর্যন্ত সবকটি ম্যাচেই সরাসরি সেটে জিতেছেন ফেদেরার। যার ধারাবাহিকতায় তৃতীয় রাউন্ডের ম্যাচের ৩০তম ম্যাচে বাছাই অস্ট্রেলিয়ার নিক কিরগিওসের বিপক্ষে ফেভারিট ছিলেন ফেদেরার। কোর্টে সেটি প্রমাণও করেছেন তিনি।

মাত্র ১ ঘণ্টা ৪৪ মিনিচ স্থায়ী ম্যাচে কিরগিওসকে ৬-৪, ৬-১ ও ৭-৫ গেমে পরাজিত করেন ফেদেরার।

ম্যাচ জয়ের পর ফেদেরার বলেন, ‘এমন জয় সবসময়ই আনন্দ দেয়। তবে এতটা সহজে জিততে পারবো, তা ভাবিনি। এমন পারফরমেন্স পরের ম্যাচেও করতে চাই আমরা।’

ফেদেরার মত সহজ জয় পেলেও, ২৬তম বাছাই ফ্রান্সের রিচার্ড গ্যাসকুয়েটকে হারাতে ২ ঘণ্টা ১১ মিনিট সময় নিয়েছেন জকোভিচ। প্রথম স্টে ৬-২ গেমে জিতেন জকোভিচ। পরের দুই সেট ৬-৩ ও ৬-৩ গেমে জয় পান জকোভিচ।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]