logo
প্রকাশ: ১২:৪৭:১৫ PM, সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮
মধুখালীতে সাংবাদিক সুবর্ণা হত্যার বিচারের দাবীতে মানবন্ধন
মধুখালী(ফরিদপুর)প্রতিনিধি

ফরিদপুরের মধুখালীতে বেসরকারী টেলিভিশন চ্যানেল আনন্দ টিভি’র পাবনা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদী হত্যার বিচারের দাবীতে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে ১১টা পযর্ন্ত ফরিদপুরের মধুখালী উপজেলার রেলগেট এলাকায় মধুখালী রিপোর্টার্স ইউনিটি ও বন্ধন জার্নালিস্ট এসোসিয়েন এই কর্মসূচি পালন করেন।

মধুখালী রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি ও বন্ধন জার্নালিস্ট এসোসিয়েশনের উপদেষ্টা মো. মনিরুজ্জামান মৃধা মন্নুর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন রিপোর্টার্স ইউনিটির সাধারান সম্পাদক ও বন্ধন জার্নালিস্টের সভাপতি মুহ. মিজানুর রহমান সরদার, সাহিত্য সম্পাদক শাহ কুতুবুজ্জামান, সাংবাদিক মেহেদী হাসান পলাশ সহ প্রমুখ। 

এ মানববন্ধন কর্মসূচীতে সর্বস্তরের মানুষ অংশ গ্রহনের পাশাপাশি দ্রুত বিচারের দাবি জাননো হয়।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]