logo
প্রকাশ: ০৪:৩১:১৩ PM, সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮
সিপিএল থেকে ছিটকে পড়লেন স্মিথ
অনলাইন ডেস্ক

পিঠের পেশীতে টান পড়ায় ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের বাকি ম্যাচগুলোতে আর খেলতে পারছেন না অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ। বার্বাডোস ট্রাইডেন্টস অধিনায়ক জেসন হোল্ডার সেন্ট লুসিয়া স্টার্সের বিপক্ষে গতকাল ম্যাচে টস করতে গিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন। ইনজুরির কারনে ইতোমধ্যেই ২৯ বছর বয়সী স্মিথ দেশে ফিরে গেছেন।

চলতি বছরের শুরুতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বল টেম্পারিংয়ের অভিযোগ প্রমানিত হওয়ায় স্মিথকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ করা হয়। সেই নিষেধাজ্ঞার পর প্রথম কোন টুর্ণামেন্ট হিসেবে কানাডিয়ান টি২০ লিগে অংশ নেবার পরে ক্যারিয়ারে প্রথমবারের মত সিপিএল’এ খেলতে নামেন স্মিথ। বাংলাদেশী অল-রাউন্ডার সাকিব আল হাসানের পরিবর্তে স্মিথ ট্রাইডেন্টসে সুযোগ পেয়েছিলেন।

তিন ম্যাচে স্মিথ তিন উইকেট নিয়েছেন। এছাড়া ব্যাট হাতে ২৬.৪২ গড়ে ১৮৫ রান সংগ্রহ করেছেন। সাত ম্যাচে মাত্র দুটিতে জয় নিয়ে ট্রাইডেন্টস বর্তমানে টেবিলের একেবারে তলানিতে রয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]